শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিরোপা জিতল ম্যান ইউ

শিরোপা জিতল ম্যান ইউ

অনলাইন ডেস্ক॥ কে বলবে এই ইব্রাহিমোভিচের বয়স ৩৮! এখনও সেই তাজা তরুণের মতো গোলের পর গোল করেই যাচ্ছেন তিনি। তার এই জাদুকরী ফুটবলে লিগ কাপের শিরোপা জিতল ম্যানচেস্টার ইউনাইটেড। সাউথ্যাম্পটনকে এ দিন ৩-২ গোলে হারাল ম্যানচেস্টার ইউনাইটেড। ইব্রা করলেন ২ গোল। সামলে রাখলেন রক্ষণ। তবে প্রতিপক্ষ দারুণ ফুটবল খেলেছে তা অস্বীকার করার উপায় নেই। শিষ্যদের সাফল্যে সফল হলেন ম্যান ইউ বস হোসে মরিনহো।

ওয়েম্বলি স্টেডিয়ামে রবিবার রাতে শুরু থেকেই ইউনাইটেডকে চেপে ধরে সাউদাম্পটন। ১১তম মিনিটে গাব্বিয়াদিনি জালে বলও পাঠান। কিন্তু রেফারির বিতর্কিত সিদ্ধান্তে বেঁচে যায় ইউনাইটেড। তবে ১৯তম মিনিটে ইব্রাহিমোভিচের বুলেট গতির ফ্রি-কিকে এগিয়ে যায় ইউনাইটেড। ৩৮তম মিনিটে পাল্টা আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করেন লিনগার্ড।

২ গোলে পিছিয়ে থেকেও আশ্চর্যজনকভাবে দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে ফেরে সাউদাম্পটন। চলতি বছর সাউদাম্পটনে যোগ দেওয়া ইতালিয়ান ফরোয়ার্ড গাব্বিয়াদিনির কৃতিত্বে সমতায় আসে ম্যাচ। তাকিয়ে দেখা ছাড়া আর কিছুই করার ছিল না গোলকিপার দে হেয়ার।

৬৩ এবং ৭৬তম মিনিটে দুটি সুযোগ মিস করেন ওরিয়ল রোমেওর এবং লিনগার্ড। অন্যদিকে জয়ের জন্য আরও আক্রমণাত্মক হয়ে ওঠে ম্যান ইউ। কিন্তু গোল আসছিল না। মরিনহো শেষ পর্যন্ত তার 'দুই চোখের বিষ' ওয়েন রুনিকে মাঠে নামানোর সিদ্ধান্ত নেন। কিন্তু তার আগেই ৮৭তম মিনিটে সমর্থকদের আনন্দের জোয়ারে ভাসান সুইডিশ সুপারস্টার ইব্রাহিমোভিচ। আন্দের এররেরার ক্রসে তার আরেকটি দুর্দান্ত হেডে জয়সূচক গোলটি পায় ইউনাই্টেড। বাকি সময় কাটে দুর্ভেদ্য রক্ষণ গড়ে।

শীর্ষ সংবাদ:
টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে গাভাস্কারের পছন্দ রাহুলকে         ফ্রান্সে করোনার টিকা না নেয়ার কারণে কয়েক হাজার স্বাস্থ্যকর্মী বরখাস্ত         ঝিনাইদহে করোনায় মৃত্যু নেই. নতুন আক্রান্ত ২১ জন         ধামরাইয়ে আগুনে চার দোকান পুড়ে ছাই         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গাদের ফেরাতে কমনওয়েলথ নেতাদের সহায়তা চাইলেন         ১০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার         শুক্রবার থেকে রাশিয়ায় তিনদিনের পার্লামেন্ট নির্বাচন শুরু হতে যাচ্ছে         পায়রা সমুদ্র বন্দরে পণ্য খালাস চলছে নিত্যদিন         চুনারুঘাটে ৫৩ বস্তা চা পাতা জব্দ         যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনের রাজপথ আবার উত্তপ্ত         জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী         চীন তিন দেশের নিরাপত্তা চুক্তিকে 'সংকীর্ণ মানসিকতা' হিসেবে আখ্যায়িত করেছে         ইভ্যালির রাসেল সস্ত্রীক গ্রেফতার         সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত ॥ কাদের         যমুনার চরে সুগন্ধি চালের ধান আবাদ বেড়েছে         করোনায় আরও ৫১ জনের মৃত্যু         সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই         মঙ্গার ভূত আজ ইতিহাস         সামাজিক সুরক্ষা বাস্তবায়নে দারিদ্র্য কমবে         চালের বাজার অস্থির করছে একই চক্র