রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড়ি ফিরেছেন খাদিজা ॥ কাল আদালতে সাক্ষ্য

  • বদরুলের শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ শুক্রবার দুপুরে বিমানযোগে ঢাকা থেকে সিলেট পৌঁছে তার উপর হামলাকারী বদরুলের শাস্তি দাবি করলেন খাদিজা। বিমানবন্দরে নেমেই খাদিজা সাংবাদিকদের বলেন, আমি চাই বদরুলের বিচার দ্রুত শেষ হোক। তার শাস্তি হোক। ঢাকার সাভারে সিআরপিতে প্রায় তিন মাস চিকিৎসার পর সুস্থ হয়েই বাড়ি ফিরেছেন খাদিজা। ছাত্রলীগ নেতা বখাটে বদরুলের হামলায় মারাত্মক আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়তে লড়তে বেঁচে যাওয়া খাদিজা শুক্রবার দুপুরে বিমানের একটি ফ্লাইটে তার ভাইয়ের সঙ্গে সিলেট আসেন। বিমানবন্দর থেকে বেলা ২টায় সদর উপজেলার আউসা গ্রামে বাড়িতে গিয়ে পৌঁছলে সেখানে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। খাদিজা বলেন, আমি এখন বেশ ভাল আছি, দেশবাসী আমার জন্য দোয়া করেছেন। সবার দোয়ায় ভাল আছি, সুস্থ হয়ে বাড়ি ফিরছি, খুব ভাল লাগছে। এ সময় তিনি সবাইকে অতীতের মতো ভবিষ্যতেও পাশে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন। খাদিজার ভাই শাহীন বলেন, খাদিজা ফিরে আসায় পরিবারের সদস্যরা খুশি। চিকিৎসকদের আন্তরিক প্রচেষ্টার কারণেই সুস্থ হয়ে ফিরেছে খাদিজা। খাদিজার বাবা মাসুক মিয়া বলেন, রবিবার আদালতে বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দেবেন খাদিজা। বদরুলের যাতে সর্বোচ্চ শাস্তি হয় এমন প্রত্যাশা ব্যক্ত করেন তিনিও।

এদিকে নিজস্ব সংবাদদাতা, সাভার থেকে জানান, পৌনে তিন মাস সাভারস্থ ‘পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র’ (সিআরপি)’তে চিকিৎসা শেষে নিজ বাড়িতে চলে গেলেন ছাত্রলীগ নেতা বখাটে বদরুলের হামলায় গুরুতর আহত সিলেট সরকারী মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা আক্তার নার্গিস।

শুক্রবার সকাল নয়টার দিকে খাদিজাকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন খাদিজার চিকিৎসক সিআরপির হেড অব মেডিক্যাল সার্ভিস এ্যান্ড কনসালটেন্ট এবং নিউরোসার্জন বিশেষজ্ঞ ডাঃ সাঈদ উদ্দিন হেলালসহ সিআরপির উর্ধতন কর্মকর্তারা। পরে খাদিজাসহ তার পরিবারের সদস্যরা একটি এ্যাম্বুলেন্সে করে সিআরপি থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন।

খাদিজার চিকিৎসক ডাঃ সাঈদ উদ্দিন হেলাল জানান, সিআরপির চিকিৎসা সেবা নিয়ে খাদিজা এখন পুরোপুরি সুস্থ।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘