শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে মাদকাসক্ত ছেলের দ-

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে মারধর করে ঘরে অগ্নিসংযোগের ঘটনায় মায়ের দায়ের করা অভিযোগে পুলিশ মাদকাসক্ত রফিক খানকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেছে। আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযুক্ত রফিককে বুধবার রাতে ছয় মাসের কারাদ- প্রদান করেছেন। বৃহস্পতিবার সকালে দ-প্রাপ্তকে জেলহাজতে প্রেরণ করা হয়। ঘটনাটি আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের জলিরপাড় গ্রামের।

জানা গেছে, রফিক খান দীর্ঘদিন থেকে বিভিন্ন রকমের মাদক সেবন করে আসছিল। মাদক সেবনে বাধা দেয়া ও মাদক ক্রয়ের টাকা না দেয়ায় প্রায়ই সে (রফিক) তার মাসহ পরিবারের অন্যদের মারধর করে। বুধবার সকালে মায়ের কাছে মাদক ক্রয়ের টাকা না পেয়ে রফিক তার মা সবুরা বেগমকে মারধর করে ঘরে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় রফিকের মা সবুরা বেগম ওইদিন বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। থানার এসআই তাৎক্ষণিক অভিযান চালিয়ে মাদকসেবী রফিককে আটক করে রাতে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেন।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে         গত ২৪ ঘণ্টায় চট্রগ্রামে করোনা শনাক্ত ৮০৯ জনের         গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে করোনায় মারা গেছেন ৫ জন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ৩২৯ জন         সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ         সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!