শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে ভার্সিটি ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

রাজধানীতে ভার্সিটি ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর আদাবরে নিজ বাসায় শিহাবুল ইসলাম খান শিহাব (২৫) নামে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে জবাই করে হত্যা করা হয়েছে। শনিবার বিকেলে পুলিশ আদাবরের শেখেরটেক ৩ নম্বর রোডের প্রমিনেন্ট হাউজিংয়ের ২৪/৩ নম্বর বাড়ির ৩য় তলার ফ্লাটের শয়নকক্ষের দরজা ভেঙ্গে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। এদিকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ও গোয়েন্দা পুলিশ টিম নিহত শিহাবের কক্ষের ভেতর থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন।

তেজগাঁও বিভাগের এডিসি ওয়াহেদুল ইসলাম জানান, শেখেরটেকের ৩নং রোড প্রমিনেন্ট হাউজিংয়ের একটি বাসার ভেতর থেকে পচা গন্ধের খবর পেয়ে পরে পুলিশ গিয়ে তালা ভেঙ্গে সেখানে ওই ছাত্রের গলাকাটা ও ক্ষতবিক্ষত মরদেহের সন্ধান পায়। তিনি আরও জানান, ৩-৪ দিন আগে ওই ছাত্রকে গলাকেটে ও এলোপাতাড়ি কুপিয়ে খুন করা হয়ে থাকতে পারে। সে কারণে দুর্গন্ধ ছড়িয়েছিল মরদেহ থেকে।

আদাবর থানার উপপরিদর্শক (এসআই) রনজিৎ জানান, শিহাবের বাবা সিরাজুল ইসলাম খান বিদ্যুত উন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা। ২-৩ দিন আগে সিরাজুল ইসলাম তার ছেলেকে বাসায় রেখে স্ত্রী ও অপর মেয়েকে সঙ্গে নিয়ে মাদারীপুরের শিবচরে গ্রামের বাড়িতে বেড়াতে যান। শনিবার দুপুরে বাড়ি থেকে ফিরে ফ্ল্যাটে প্রবেশের পর দেখতে পান যে শিহাবের ঘর থেকে দুর্গন্ধ আসছে। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পরে তিনি পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে তার পঁচাগলা লাশ উদ্ধার করে। তিনি জানান, নিহত শিহাবের গলার বাম পাশে ও হাতে ধারালো অস্ত্রের একাধিক জখমের চিহ্ন রয়েছে। মরদেহটি কিছুটা পচে গেছে। রাত পৌনে ৭টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ঘটনাস্থল থেকে মর্গে আনার প্রস্তুতি নিচ্ছিল পুলিশ।

নিহত শিহাবের মা শাহীনা সুলতানা জানান, ছেলে শিহাব ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশের (আইইউবি) বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি জানান, মঙ্গলবার রাতে ছেলে শিহাবের সঙ্গে সর্বশেষ কথা হয়েছিল। এরপর বুধবার সকালে তারা একটি অনুষ্ঠানে যোগ দিতে মাদারীপুরের গ্রামের বাড়িতে চলে যান। সেখান থেকে শুক্রবার রাত ৯টায় বাসায় ফেরেন। এর মধ্যে বেশ কয়েকবার শিহাবকে ফোন দেয়া হলেও সে ফোন ধরেনি। পরিবার সূত্রে জানা গেছে, শিহাব মাদকাসক্ত ছিল। সে পরিবারের লোকজনের সঙ্গে ভালভাবে কখনও কথা বলত না। এমনকি বাসার যে রুমে তার লাশ পাওয়া গেছে সেই ঘরেও কাউকে ঢুকতে দিত না।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে