রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনার মিতালী বাজার এলাকার বিগমসীল গ্রামে ডাকাতিকালে গণপিটুনিতে আহত ডাকাত রুহুল আমিন(৩৫) নিহত হয়েছে। শুক্রবার সকালে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে ওই গ্রামে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতিকালে গণপিটুনি দেয়া হলে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় পুলিশে সোপর্দ করে উত্তেজিত জনতা।

নিহত রুহুল আমিন একই উপজেলার চরলক্ষী গ্রামের এরশাদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে রায়পুর থানায় ৩টি ডাকাতি মামলা হয়েছে।

পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যবসায়ী শরিফ হোসেন জানান, বৃহস্পতিবার গভীর রাতে তার বসত ঘরের দরজা ভেঙ্গে একদল ডাকাত ঘরে হানা দেয়। ডাকাতেরা তাকে পিটিয়ে আহত করে ঘর থেকে নগদ দু’লাখ টাকা ও কিছু স্বর্ণ গহনা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ডাকাত রুহুল আমিনকে ধরে গণপিটুনি দেয়। গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতিতে সকালে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে লাশটি জেলা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য রাখা হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন বলেন, গণপিটুনিতে নিহত ডাকাত রুহুল আমিনের লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় পৃথক একটি ডাকাতি এবং অজ্ঞাত সংখ্যক লোককে আসামী করে অপর একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। তবে এ পর্যন্ত কেউ গ্রেপ্তার হওয়ার খবর পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না         খিলক্ষেতে আরেক চিকিৎসকের লাশ উদ্ধার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল