সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুবির বিয়েতে নাচলেন বিরাট-আনুশকা

স্পোর্টস রিপোর্টার ॥ মাঠ ও মাঠের বাইরে সময়টা বেশ ভাল যাচ্ছে ভারত টেস্ট অধিনায়ক বিরাট কোহলির। সম্প্রতি আনুশকা শর্মার সঙ্গে ঝামেলা মিটে গেছে। এবার জাতীয় দল সতীর্থ যুবরাজ সিংয়ের বিয়ের পার্টিতে বান্ধবীর সঙ্গে নাচের আসরে পা মেলালেন ভারতীয় ক্রিকেটের ক্রেজিবয়। শুক্রবার গোয়ায় হিন্দু রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েন যুবরাজ। বিরাট-আনুশকা ছাড়া সেখানে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন বলিউড ও ক্রিকেটজগতের তুখোড় সব তারকা। বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচের সঙ্গে রীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ৩০ নবেম্বর। আর ২ ডিসেম্বর শুক্রবার গোয়ায় অগ্নিসাক্ষী রেখে কিচের সঙ্গে পরিণয়সূত্রে আবদ্ধ হন।

সেখানেই নবদম্পতি যুবি-হ্যাজেলের সঙ্গে নাচের তালে পা মেলান ভারতের সময়ের আলোচিত এই জুটি। উপস্থিত ছিলেন ওয়ানডে-টি২০ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং গ্রেট শচীন টেন্ডুলকরও। ঘরের মাটিতে ইংল্যান্ডের সঙ্গে পাঁচ টেস্ট সিরিজে ২-০তে এগিয়ে কোহলিবাহিনী এখন বেশ ফুরফুরে মেজাজে। বৃহস্পতিবার চতুর্থ টেস্ট। যুবির বিয়েতে এই সময়টা দারুণ কাটে। তবে কোহলি-আনুশকার পেছনেই লেগে ছিল মিডিয়ার ক্যামেরা। ককটেল পার্টিতে বাঁধভাঙ্গা নাচের পর তারা যুবরাজ দম্পতির সঙ্গে ছবি তোলেন। একদিনের অনুষ্ঠান শেষে শনিবারই মুম্বাইয়ে ফিরে আসেন কোহলি, এখানেই হবে পরবর্তী টেস্ট।

শীর্ষ সংবাদ:
এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী