রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুব শিগগিরই জায়গা ছাড়তে হবে ॥‌ অরিজিৎ সিং

খুব শিগগিরই জায়গা ছাড়তে হবে ॥‌ অরিজিৎ সিং

অনলাইন ডেস্ক॥ খুব বেশিদিন আর বলিউডে থাকতে পারবেন না গায়ক অরিজিৎ সিং। এমন কথাই বলছেন স্বয়ং অরিজিৎ। বলিউডের সফরের প্রায় শেষ মূহুর্তে চলে এসেছেন তিনি। তাঁর বক্তব্য বলিউডের রীতি অনুযায়ী প্রত্যেক ৫-৬ বছর অন্তর নতুন গায়কের উত্থান হয়। তখন জায়গা ছাড়তে হয়। নির্দিষ্ট কোনো এক ঘরানায় পারদর্শী হলেই বলিউডে টিকে থাকা যায় দীর্ঘদিন। কিন্তু তাঁর সুখ্যাতি, বিভিন্ন ধরনের গান গাইতে পারেন তিনি।

ফলে বলিউডে আরও অনেকটা পথ চলতে তিনি পারবেন না বলেই দাবি তাঁর। কোনো নির্দিষ্ট ঘরানা রপ্ত করলেই তাও কয়েকদিন টিকে যাওয়ার সম্ভাবনা থাকবে মনে করছেন অরিজিৎ। ‘ফেম গুরুকূল’ নামের একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। তারপর অনেক লড়াই করে নিজের জায়গা তৈরি করেছেন বলিউডে। এরপর একের পর এক হিট গান।

বলিউডে প্রথম সারির গায়কদের মধ্যে এখনো অন্যতম অরিজিৎ। কিন্তু জায়গা ছাড়ার সময় হয়ে গেছে বলছেন গায়ক। কিছু হারানোর ভয় নেই তাঁর। তিনি জানেন সঙ্গীত থেকে আরও অনেক কিছু শেখার আছে। নতুন কিছু শিখতে তিনি বেশ উৎসাহী। তাই বলিউডে জায়গা হারানোর ভয় নেই। তিনিও চান নতুন গায়কদের জায়গা করে দেওয়া হোক।

সূত্র: আজকাল

শীর্ষ সংবাদ:
ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         খুলনা বিভাগে করোনায় মৃত্যুর নতুন রেকর্ড, একদিনে সর্বোচ্চ ২৮মৃত্যু         নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         রাজশাহীতে আরও ১০ জনের মৃত্যু, ২০ দিনে ঝরলো ২০৩ প্রাণ         বাবা-মা-বোনকে হত্যা ॥ মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা         কুষ্টিয়ায় জোড়া খুন ॥ দণ্ডিত ৪ আসামির জামিনের রিভিউ আপিল বিভাগে খারিজ         ব্রাজিলে করোনায় মৃত্যু পাঁচ লাখ ছাড়াল, পরিণতি আরো খারাপের শঙ্কা         বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক