বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনা শিপইয়ার্ডে সাবমেরিন টাগ বোটের লঞ্চিং

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ শিপইয়ার্ডে নির্মিতব্য বাংলাদেশ নৌবাহিনীর জন্য হাইড্রোগ্রাফিক সার্ভে ভেসেলের কিল-লেয়িং এবং নির্মাণাধীন দুটি সাবমেরিন টাগবোটের একটির লঞ্চিং সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌবাহিনী প্রধান ও খুলনা শিপইয়ার্ডের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান এ্যাডমিরাল নিজামউদ্দিন আহমেদ, ওমসপি, এনডিসি, পিএসসি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নৌ পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম নাজমুন নিজাম। বক্তৃতা করেন সহকারী নৌবাহিনী প্রধান (এম) রিয়ার এ্যাডমিরাল এসএএমএ আবেদীন। স্বাগত বক্তৃতা করেন খুলনা শিপইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক কমোডর কে কামরুল হাসান। এ সময় উর্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এবং খুলনা শিপইয়ার্ড লিমিটেডের কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রী আহত হওয়ার নেপথ্যে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে স্কুলছাত্রী জখমের রহস্য উদঘাটন হয়েছে। প্রেম প্রস্তাব প্রত্যাখানের কারণেই তাহমিনা জাহান আঁখির মাথায় রডের আঘাত করা হয় পরিকল্পিত ভাবে। রবিবার রাতে গ্রেফতার হওয়া নাহিদ দেওয়ান সব স্বীকার করেছে। প্রেম প্রস্তাবে ব্যর্থ বখাটে রোমান হাওলাদারের সঙ্গে যুক্ত হয়ে এই হামলা চালনো হয়। বিস্ময়কর হলো-আঁখির আপন চাচাত ভাই মালয়েশিয়া প্রবাসী রবিন হাওলাদার এই হামলার পরিকল্পনার সঙ্গে জড়িত। বোনকে মারার জন্য প্রবাস থেকে রবিন ২০ হাজার টাকা পাঠায়। শনিবার গ্রেফতার রোমানের মোবাইল থেকে রবিনের সঙ্গে হামলা সংক্রান্ত পরিকল্পনার তথ্যাদি ফেস বুকের মেসেজ থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে হামলাকারী নাহিদ দেওয়ানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। প্রেম প্রস্তাবে ব্যর্থ হওয়া রোমান হাওলাদার এবং নাহিদ দেওয়ানসহ তিনজন আঁখির বাড়িতে গিয়ে এই হামলা চালায়। পুলিশ হামলাকারী অপর বখাটেকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন