শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরও ৬ বছর রিয়ালেই থাকছেন বেল

আরও ৬ বছর রিয়ালেই থাকছেন বেল

অনলাইন ডেস্ক॥ স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের হয়ে আরও ছয় বছর খেলবেন তারকা ফরোয়ার্ড গ্যারেথ বেল। অন্তত আরও ছয় বছর এখানেই খেলবেন এই তারকা ফরোয়ার্ড। বেলের সঙ্গে নতুন চুক্তির বিষয়টি বিবৃতি দিয়ে নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। এতে বলা হয়, ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত সান্তিয়াগো বের্নাবেউয়ে থাকছেন ওয়েলসের এই ফরোয়ার্ড। আজ সোমবার ২৭ বছর বয়সী এই তারকা সংবাদ সম্মেলনে আসবেন বলে জানা গেছে।

বেল ২০১৩ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম হটস্পার থেকে সে সময়ের রেকর্ড ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে রিয়ালে যোগ দেন। গত তিন বছরে রিয়ালের হয়ে দুটি চ্যাম্পিয়ন্স লিগ ও একটি করে কোপা দেল রে, ফিফা ক্লাব বিশ্ব কাপ ও উয়েফা সুপার কাপ জিতেছেন তিনি।

অবশ্য রিয়াল মাদ্রিদের হয়ে এখন পর্যন্ত খেলা ১৩৫ ম্যাচে ৬৩ গোল করা বেলের এখনও স্পেনের সর্বোচ্চ লিগ লা লিগার শিরোপা জেতা হয়নি। তবে চলতি মৌসুমেই সেই আক্ষেপ ঘুচে যেতে পারে তার। কেননা এখন পর্যন্ত যে দুর্দান্ত খেলছে তার দল।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৩৭২৪৭
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৩৭৫২
শীর্ষ সংবাদ:
সবাই যেন ভ্যাকসিন পায় ॥ জাতিসংঘ মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রী         বৈশ্বিক শান্তি সূচকে বাংলাদেশ গতবারের চেয়ে সাত ধাপ এগিয়েছে ॥ সেতুমন্ত্রী         কুমিল্লায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩         রাজশাহীতে ২৪ ঘন্টায় করোনায় আরও ১২ জনের মৃত্যু         বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল