সোমবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লেভানোডফস্কির জোড়া গোলে শীর্ষেই বায়ার্ন

লেভানোডফস্কির জোড়া গোলে শীর্ষেই বায়ার্ন

অনলাইন ডেস্ক ॥ জার্মানির বুন্দেসলিগায় ছুটে চলেছে বায়ার্ন মিউনিখ, ছুটে চলেছেন রবার্ট লেভানোডফস্কি আর আরিয়েন রোবেন। অসবার্গকে চলমান লিগের ম্যাচে ৩-১ গোলে হারিয়েছে বায়ার্ন।

চলমান লিগে ৯ ম্যাচে ৭ গোল করতে লেভানোডফস্কি জোড়া গোল করেন। বাকি গোলটি করেন রোবেন। আর অসবার্গের হয়ে একমাত্র গোলটি করেন শিউল কো।

খেলার ১৯ মিনিটের মাথায় বায়ার্নকে এগিয়ে নেন লেভা। কাউন্টার অ্যাটাক থেকে রোবেনের দুর্দান্ত পাসে গোলটি করেন তিনি। ১-০ তে এগিয়ে থাকা বাভারিয়ানদের হয়ে দ্বিতীয় গোলটি করেন রোবেন। ম্যাচের ২১ মিনিটের মাথায় লেভার অ্যাসিস্ট থেকে গোলটি করেন প্রথম গোলের যোগানদাতা রোবেন (২-০)।

২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন। রোবেন-লেভার দারুণ বোঝাপড়ায় দলকে তৃতীয়বার এগিয়ে দেন তারাই। রোবেনের অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করেন লেভা।

৩-০ গোলে এগিয়ে থাকা বাভারিয়ানদের জয় তখনই অনেকটা নিশ্চিত হয়ে যায়। তবে, স্বাগতিক দলের হয়ে দানিয়েলের অ্যাসিস্ট থেকে দলের একমাত্র গোলটি করেন শিউল। ব্যবধান কমালেও আর ম্যাচে ফিরতে পারেনি অসবার্গ। ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন।

এ জয়ের ফলে ৯ ম্যাচ শেষে ২৩ পয়েন্ট বায়ার্নের। টেবিলের শীর্ষেই রয়েছে বাভারিয়ানরা।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর