শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় বিআরবি কেবলসের ৩৮তম বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ গৌরবময় সাফল্যের ধারাবাহিকতায় নানা আয়োজনে কুষ্টিয়ায় দেশসেরা বৈদ্যুতিক কেবল প্রস্তুতকারী প্রতিষ্ঠান বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ৩৮তম বর্ষপূর্তি পালিত হয়েছে। ‘আলোকিত ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী’ উদযাপন উপলক্ষে রবিবার দিনভর কুষ্টিয়ায় বিআরবি কারখানা ও প্রধান কার্যালয় চত্বরে আনন্দঘন পরিবেশে বিভিন্ন অনুষ্ঠান পালিত হয়। এসব আয়োজনে ছিল দোয়া মাহফিল, আলোচনা সভা ও মধ্যাহ্নভোজ। সকাল ৯টায় দেশী-বিদেশী বিনিয়োগকারী, প্রশাসনের কর্মকর্তা, ব্যাংক, বীমার উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক, ব্যবসায়ী প্রতিনিধি ও শ্রমিক-কর্মচারীদের উপস্থিতিতে জাতীয় ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে এসব আয়োজনের উদ্বোধন করেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান দেশবরেণ্য শিল্পপতি আলহাজ মজিবর রহমান। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক পারভেজ রহমান ও এমআরএসের ব্যবস্থাপনা পরিচালক শামসুর রহমান। এ সময় সভাপতির বক্তব্যে বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান বলেন, আপনাদের সার্বিক সহযোগিতা নিয়ে বিআরবি গ্রুপ মানুষের কল্যাণে আরও বেশি বেশি ভাল কাজ করতে চাই। আপনাদের প্রতি অনুরোধ আমাকে থামাবেন না। উন্নয়নের এই অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করবেন না। আমাকে উৎসাহিত করবেন যাতে করে আপনাদের জন্য অনেক বেশি ভাল কাজ করে যেতে পারি। বিআরবি গ্রুপের সকল ভাল কাজের সঙ্গে আপনাদের সহযোগিতা প্রয়োজন উল্লেখ করে তিনি আরও বলেন, বিআরবি গ্রুপ শুধু এ দেশের আর্থ-সামাজিক উন্নয়নই নয়। সামাজিক নানা কর্মকা-ে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন কমিটির আহ্বায়ক প্রকৌশলী আফজাল হোসেন, প্রকৌশলী রকিবুল আলম, প্রকৌশলী প্রফুল্লকুমার সরকার, জিএম (ফাইন্যান্স) বাবু প্রণব কুমার দাশ, মিসেস রাহেলা পারভীন প্রমুখ। এর আগে দোয়া মাহফিল পর্বে অতিথি ছিলেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আলহাজ মজিবর রহমান, ব্যবস্থাপনা পরিচালক পারভেজ রহমান, এমআরএস ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক শামসুর রহমান এবং পারভেজ রহমানের ছেলে বিআরবি গ্রুপের ভবিষ্যত কর্ণধর মাস্টার তাসফিকুর রহমান।

মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন কুষ্টিয়া ইসলামিয়া কলেজের সাবেক অধ্যক্ষ আফম নাজমুস সালেহীন ও আলহাজ এনামূল হক শাফি। দোয়া মাহফিল শেষে কাটা হয় বিশালাকৃতির কেক। এ সময় কারখানার সব শ্রমিক, কর্মকর্তা, কর্মচারীসহ অতিথিরা উপস্থিত ছিলেন। এ ছাড়া প্রতিষ্ঠানে ভাল কাজ করার জন্য শ্রমিক/কর্মকর্তাকে সম্মাননা প্রদানসহ অবসরে যাওয়া কর্মকর্তাদের অর্থ প্রদান করেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান আলহাজ মজিবর রহমান।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records