সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সংবর্ধনা স্থল থেকে অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার ॥ জাতিসংঘ সম্মেলন থেকে ফেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়ার কর্মসূচী থেকে যুবলীগের এক নেতাকে পিস্তলসহ আটক করেছে পুলিশ। পিস্তলটিতে দুই রাউন্ড তাজা বুলেটও রয়েছে। তবে পিস্তল ও বুলেট উভয়ই বৈধ। নিজের নিরাপত্তাজনিত কারণে ওই যুবলীগ নেতা অস্ত্রসহ প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় দাঁড়িয়ে ছিলেন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে দাবি করেছেন। অস্ত্রসহ দাঁড়িয়ে থাকার পেছনে কোন অসৎ উদ্দেশ্য ছিল না। বিষয়টি আরও নিশ্চিত হতে ওই যুবলীগ নেতাকে পুলিশ ও গোয়েন্দা কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করছেন।

শুক্রবার বিকেল পাঁচটার দিকে বলাকা ভবনের কাছ থেকে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের তথ্য বিষয়ক সম্পাদক সেলিম খানকে আটক করে বিমানবন্দর থানা পুলিশ। থানার ওসি নূর-ই-আজম জানান, আটক সেলিম খানের আগ্নেয়াস্ত্র ও বুলেটের লাইসেন্স রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। প্রধানমন্ত্রীর কোন অনুষ্ঠানে আইনশৃঙ্খলা বাহিনী ছাড়া কারও আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ। এজন্য যুবলীগ নেতা সেলিম খানকে আটক করা হয়েছে। আগ্নেয়াস্ত্র বহনের পেছনে কোন অসৎ উদ্দেশ্য আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। সেলিম খানের বরাত দিয়ে পুলিশ বলছে, নিজের নিরাপত্তার জন্য তাকে লাইসেন্স করা পিস্তল নিয়ে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানানোর জন্য দাঁড়িয়েছিলেন। কোন অসৎ উদ্দেশ্য নয়। তিনি নিজের ভুলও স্বীকার করেছেন। প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে আগ্নেয়াস্ত্র নিয়ে যাওয়া ঠিক হয়নি বলেও তিনি বার বার ভুল স্বীকার করেছেন।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা