শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্রসহ দুই খুন ॥ চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ পাবনায় স্কুলছাত্রকে খুন করে ছিনতাই করা হয়েছে ভ্যানগাড়ি। কিশোরগঞ্জে খুন হয়েছে নৈশপ্রহরী। অপরদিকে গাইবান্ধায় কলেজছাত্রী, কুমিল্লায় গার্মেন্টসকর্মী এবং রূপগঞ্জ ও শরীয়তপুরে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

পাবনা ॥ সুজানগরে ছিনতাইকারীরা স্থানীয় কাদোয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ইমনকে কুপিয়ে হত্যার পর ইঞ্জিনচালিত ভ্যানগাড়ি ছিনিয়ে নিয়েছে। নিহত ইমন উপজেলার কাকিয়ান গ্রামের দিনমজুর আয়েন উদ্দিনের ছেলে। পুলিশ বৃহস্পতিবার সকালে ভিটবিলা গ্রামের জামাল উদ্দিন খানের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে।

সুজানগর থানার অফিসার ইনচার্জ নুর মোহাম্মদ জানিয়েছেন, বুধবার স্কুল থেকে বাড়ি ফিরে ইমন ভাড়ার জন্য তার নিজস্ব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর নিখোঁজ হয়। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী ওই ধানক্ষেতে তার লাশ দেখতে পেয়ে সুজানগর থানায় খবর দেয়। পুলিশ মুখে টেপ লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করে। পুলিশ ধারণা করছে, ছিনতাইকারীরা ইমনকে শ্বাসরোধে হত্যার পর তার ভ্যান ও মোবাইল ছিনিয়ে নেয়।

কিশোরগঞ্জ ॥ আব্দুল মন্নাফ (৬৫) নামে ইটভাঁটির নৈশপ্রহরীকে খুন করেছে দুর্বৃত্তরা। তিনি সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নান্দলা জালিয়াপাড়া গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার সকালে থানা পুলিশ চৌদ্দশত নান্দলায় ইটভাঁটির পাশ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

গাইবান্ধা ॥ সদর উপজেলার দাড়িয়াপুর বাজারের বাসা থেকে বুধবার সন্ধ্যায় রিমি আকতার (১৭) নামে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রিমি খোলাহাটি ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের ব্যবসায়ী রেজাউল করিমের মেয়ে। সে দাড়িয়াপুর হাজী ওসমান গণি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। ঘরের ধর্ণার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রিমির ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের লোকজন। তারা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

কুমিল্লা ॥ লিপি আক্তার নামে গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ জুলেখাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মহানগরীর শাকতলা এলাকার বিদ্যুত কর্মচারী ময়নাল হোসেন ম-লের তিনতলা বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাট থেকে বুধবার রাতে ওই গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। লিপি আক্তার জেলার চান্দিনা উপজেলার বেলাশর গ্রামের এরশাদ মিয়ার মেয়ে ও গার্মেন্টসকর্মী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাড়িতে জেলার নাঙ্গলকোট উপজেলার পদুয়া গ্রামের আবদুল্লাহ ও তার স্ত্রী জুলেখার ভাড়া নেয়া ফ্ল্যাটের এক কক্ষে ভাড়া থাকতেন গার্মেন্টসকর্মী লিপি আক্তার (১৮)। বুধবার সন্ধ্যায় লিপি আক্তার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে প্রচার চালিয়ে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্দেশে নিয়ে যায় এবং কিছুক্ষণ পর লাশ নিয়ে বাসায় ফিরে আসে। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ওই বাসা থেকে লিপির লাশ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য জুলেখাকে আটক করে থানায় নিয়ে আসে।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অজ্ঞাত যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার ব্রাহ্মণখালী এলাকার ৩০০ ফুট সড়কের পাশ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক সেলিম রেজা জানান, সকালে ব্রাহ্মণখালী এলাকার ৩০০ ফুট সড়কের পাশে অজ্ঞাত এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

শরীয়তপুর ॥ বৃহস্পতিবার বিকেলে শরীয়তপুরের কীর্তিনাশা নদী থেকে ফুলহাতা শার্ট ও প্যান্ট পরিহিত অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় লোকজন কীর্তিনাশা নদীতে যুবকের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়।

শীর্ষ সংবাদ:
আস্থা অর্জনই চ্যালেঞ্জ ॥ ইভিএম নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা ইসির         অগ্রাধিকার সুবিধা অব্যাহত রাখতে সহযোগিতা চাই         মাদক কারবারিদের চিহ্নিত করে ধরিয়ে দিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         টিকে থাকার ক্ষমতা হারাচ্ছে গাছ উপড়ে পড়ছে সামান্য ঝড়ে         প্রার্থীদের প্রতীক বরাদ্দ ॥ প্রচার শুরু         জনবল সঙ্কটে খুঁড়িয়ে চলছে নাটোর সদর হাসপাতাল         সন্তান জন্ম দিতে গিয়ে এখনও মারা যাচ্ছেন অনেক মা         ঢাকার ২ শতাধিক স্পটে হঠাৎ বেপরোয়া ছিনতাইকারী চক্র         জমে উঠেছে কেনাবেচা ভাল দাম পেয়ে কৃষকের মুখে হাসি         রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         তারেক জিয়াকে দেশে ফেরাতে আলোচনা চলছে : তথ্যমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         বিশ্বমানের ক্যানসার চিকিৎসা মিলবে গণস্বাস্থ্যে         নিষেধাজ্ঞা সরিয়ে বাংলাদেশে গম পাঠাবে ভারত         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বিদেশে প্রশিক্ষণে গিয়ে পুলিশের ২ সদস্য লাপাত্তা         পি কে হালদারসহ ৫ জন ফের ১১ দিনের জেল হেফাজতে         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব