বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুল অবরুদ্ধ করে রাখা সেই ইউপি সদস্য গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকায় ঠিকাদারের কাছে টাকা পাওয়ার দাবি করে গাংগাটিয়া গ্রামে স্পেনের একটি সংস্থার আর্থিক সহযোগিতায় চলা এডুকো শিক্ষালয় তালা দিয়ে প্রায় দেড় মাস স্কুল অবরুদ্ধ করে রাখা হবিরবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রফিকুল ইসলামকে সোমবার দুপুরে হবিরবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করেছে দুদক।

পুলিশ সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের গাংগাটিয়া গ্রামে স্পেনের একটি সংস্থার আর্থিক সহযোগিতায় চলা এডুকো শিক্ষালয় নামের একটি স্কুলের নতুন ভবন গত ১০ আগস্ট উদ্বোধন হওয়ার কথা ছিল। কিন্তু স্কুল ভবন নির্মাণকারী ঠিকাদার প্রতিষ্ঠানের কাছে ইট ও বালু বিক্রির টাকা পাওয়ার কথা বলে হবিরবাড়ি ইউনয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য রফিকুল ইসলাম স্কুলের নতুন ভবনে তালা ঝুলিয়ে দেয়। তাঁকে উপজেলা প্রশাসন থেকে একাধিকবার মৌখিক ভাবে বলার পর রফিকুল তালা খুলে দেননি। পরে গত বৃহস্পতিবার ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল আহসান তালুকদার স্কুলে গিয়ে তালা খুলে স্কুলটি উদ্ধার করেন। গত শুক্রবার এ নিয়ে জনকন্ঠ পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। আজ সোমবার স্কুলে তালা দিয়ে রাখার অভিযোগে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে দুদক। ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল আহসান তালুকদার বলেন, স্কুল অবরুদ্ধ করে রাখার অভিযোগ দুদক ইউপি সদস্য রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে অনেকের মধ্যে গা-ছাড়া ভাব দেখা দিয়েছে ॥ সেতুমন্ত্রী         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা