বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতিবাদ করায় জুয়াড়িদের হামলা ॥ আহত ৬

সংবাদদাতা, বেড়া, পাবনা, ২৭ আগস্ট ॥ বেড়া উপজেলার কাশীনাথপুরে বাড়ির সামনে জুয়া খেলার প্রতিবাদ করায় জুয়াড়িদের হামলায় এক জন গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, চণ্ডিপুর নতুনপাড়ার আব্দুর রাজ্জাক ফকির শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বিরাহিমপুর বাজার থেকে বাড়ি ফেরার সময় দেখেন তার বাড়ির বাইরে গেটের সামনে এলাকার উঠতি বয়সী কিছু যুবক নেশাগ্রস্ত অবস্থায় জুয়া খেলছে। তিনি তখন এর প্রতিবাদ করলে সংঘবদ্ধ জুয়াড়িরা তাকে দেখে নেবেন বলে হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে রাত ১০টার দিকে স্থানীয় ইউপি সদস্য আকবার মেম্বারের ছেলে রবের নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী অস্ত্রশস্ত্র নিয়ে রাজ্জাক ফকিরের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় ১০টি গুলি ছোড়ে। রাজ্জাক ফকিরের প্রতিবন্ধী ছেলে রফিক (৩৫) এতে গুলিবিদ্ধ হয়। ওই সময় রাজ্জাক ফকিরের স্ত্রী তারা বানু, মেয়ে খাদিজা ও ফরিদা, মেয়ের জামাই আলাল ও রফিকের ছেলে নয়নকে উপর্যুপরি কুপিয়ে আহত করে। এ ছাড়া বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালিয়ে টেলিভিশন, মোবাইল ফোনসহ প্রায় ৩ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন রাজ্জাক ফকির।

আহতদের রাতেই বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গুলিবিদ্ধ রফিককে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

বই বিতরণ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করা হয়। শনিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে প্রতিষ্ঠানটির অডিটরিয়ামে দুই শতাধিক শিক্ষার্থীর মাঝে বইগুলো বিতরণ করা হয়। লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজের পরিচালনা পর্ষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লৌহজং মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্বা আলহাজ সোলায়মান কমান্ডার। এ সময় বক্তব্য রাখেন- সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান মোড়ল, অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক প্রমুখ।

সেতুর ভিত্তিপ্রস্তর

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ২৭ আগস্ট ॥ মোহনগঞ্জ পৌরসভার গরুহাট্টা এলাকায় শিয়ালজানি খালের ওপর ব্রিজ নির্মাণের ভিত্তিপ্রস্তর করা হয়েছে। প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ (অতিরিক্ত সচিব) সাজ্জাদুল হাসান শনিবার আনুষ্ঠানিকভাবে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, এডিসি (রাজস্ব) আনোয়ার হোসেন আকন্দ, এএসপি মোঃ শামীম কবীর, উপজেলা চেয়ারম্যান আখম শফিকুল হক, পৌর মেয়র এ্যাড. লতিফুর রহমান রতন, ইউএনও মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১