সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৃত্যুপথযাত্রী শিশু নিরবকে বাঁচাতে সাহায্যের হাত বাড়ান

স্টাফ রিপোর্টার ॥ অসহায়, গরিব পরিবারের মৃত্যুপথযাত্রী শিশু নিরবকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। আড়াই বছরের এই নিরব এখন দুরারোগ্য ব্যাধি ক্যান্সার এবং জটিল কিডনি রোগে আক্রান্ত। বর্তমানে সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ডাঃ রুহুল আমিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। ডাক্তার জানিয়েছেন জরুরী ভিত্তিতে তার উন্নত চিকিৎসা প্রয়োজন। এ জন্য খরচ হবে ৪ থেকে ৫ লাখ টাকা। নিরবের পিতা রাসেল সর্দার জানান, ইতোমধ্যে সন্তানের চিকিৎসায় তার ৪ লাখ টাকা খরচ হয়েছে। তার মতো হতদরিদ্র ব্যক্তির পক্ষে সন্তানের চিকিৎসা চালিয়ে যাওয়ায় অসম্ভব বিষয় হয়ে দাঁড়িয়েছে। পারিবারিক অবস্থা ভাল নয়। দিনমজুরি করে সংসার চলে। ফলে চিকিৎসার প্রয়োজনীয় টাকার যোগাড় করাও সম্ভব হচ্ছে না বিধায় সমাজের দানশীল ও বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। কোন সহৃদয় ব্যক্তি নিরবের চিকিৎসায় সাহায্য দিতে চাইলে যোগাযোগ করুন মোঃ ছালেক হাওলাদার, ব্যাংক হিসাব নং ০৪২৮০০২০৬০৩৯৪, জনতা ব্যাংক লিমিটেড, নারিন্দা রোড শাখা, ঢাকা অথবা মোবাইল যোগাযোগ রাসেল সর্দার ০১৭৪৬২০৬০৫৩।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সেই তুফানের জামিন বিষয়ে হাইকোর্টের রুল         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২