সোমবার ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৃত্যুপথযাত্রী শিশু নিরবকে বাঁচাতে সাহায্যের হাত বাড়ান

স্টাফ রিপোর্টার ॥ অসহায়, গরিব পরিবারের মৃত্যুপথযাত্রী শিশু নিরবকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। আড়াই বছরের এই নিরব এখন দুরারোগ্য ব্যাধি ক্যান্সার এবং জটিল কিডনি রোগে আক্রান্ত। বর্তমানে সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ডাঃ রুহুল আমিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। ডাক্তার জানিয়েছেন জরুরী ভিত্তিতে তার উন্নত চিকিৎসা প্রয়োজন। এ জন্য খরচ হবে ৪ থেকে ৫ লাখ টাকা। নিরবের পিতা রাসেল সর্দার জানান, ইতোমধ্যে সন্তানের চিকিৎসায় তার ৪ লাখ টাকা খরচ হয়েছে। তার মতো হতদরিদ্র ব্যক্তির পক্ষে সন্তানের চিকিৎসা চালিয়ে যাওয়ায় অসম্ভব বিষয় হয়ে দাঁড়িয়েছে। পারিবারিক অবস্থা ভাল নয়। দিনমজুরি করে সংসার চলে। ফলে চিকিৎসার প্রয়োজনীয় টাকার যোগাড় করাও সম্ভব হচ্ছে না বিধায় সমাজের দানশীল ও বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। কোন সহৃদয় ব্যক্তি নিরবের চিকিৎসায় সাহায্য দিতে চাইলে যোগাযোগ করুন মোঃ ছালেক হাওলাদার, ব্যাংক হিসাব নং ০৪২৮০০২০৬০৩৯৪, জনতা ব্যাংক লিমিটেড, নারিন্দা রোড শাখা, ঢাকা অথবা মোবাইল যোগাযোগ রাসেল সর্দার ০১৭৪৬২০৬০৫৩।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২২৭৯২৩৮৮৭
আক্রান্ত
১৫৪১৩০০
সুস্থ
২০৪৬০৬২০৫
সুস্থ
১৪৯৮৬৫৪
শীর্ষ সংবাদ:
হস্ত ও কারুশিল্পে রোহিঙ্গা জীবন সমাজ সংস্কৃতি         নির্বাচন ও নির্বাচনী পরিবেশ বিনষ্টের জন্য বিএনপি প্রস্তুতি নিচ্ছে ॥ কাদের         ভারতে ইলিশ রপ্তানির অনুমতি ৫২ প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         দুর্গাপূজা উপলক্ষে ৩ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী         সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত : স্বরাষ্ট্রমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৭৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি         ‘যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার’         দুর্নীতির বিষয়ে সরকারের জিরো টলারেন্স নীতি ॥ ওবায়দুল কাদের         রাশিয়ায় বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলায় নিহত অন্তত ৮         স্বাস্থ্যের সাবেক ডিজিসহ ৬ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট         সুদিনের অপেক্ষায় ফুল ব্যবসায়ীরা         সাবমেরিন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে প্রতিরক্ষা বৈঠক বাতিল ফ্রান্সের         স্বাস্থ্যের গাড়িচালক মালেকের ১৫ বছর কারাদণ্ড         ১৬০ ইউনিয়ন ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         কুমিল্লা-৭ আসনে নৌকার মাঝি ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা         ‘ই-কমার্স রেগুলেটরি অথরিটি’ গঠন চেয়ে রিট         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব         জাতিসংঘের ৭৬তম অধিবেশন ॥ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         দুর্ঘটনায় প্রাণ গেল জোহানেসবার্গের নতুন মেয়রের