বৃহস্পতিবার ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পঞ্চশ বছর পেরিয়েও রহস্যে ঘেরা ‘রুস্তম’, এর ট্রেলার

পঞ্চশ বছর পেরিয়েও রহস্যে ঘেরা ‘রুস্তম’, এর ট্রেলার

অনলাইন ডেস্ক ॥ ১৯৫৯ সাল। একটি খুনের ঘটনায় নাম জড়ায় এক নৌ সেনা অফিসারের। নাম কে এম নানাবতী। প্রেম আহুজা নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। নিজের সার্ভিস রিভলভার থেকে প্রেমকে তিনটি গুলি করেন নানাবতি।

ওই সময়ে বম্বে হাইকোর্টের ট্রায়ালে সামনে আসে এই ঘটনা সম্পর্কিত কিছু তথ্য। সামনে আসে নানাবতীর স্ত্রী সিলভিয়ার সঙ্গে প্রেম আহুজার পরকীয়ার কথা। যে কারণে প্রেম খুন হয়েছিলেন বলে মনে করা হয়। জানা যায় খুনের দিন সন্ধায় স্ত্রী সিলভিয়া আর দুই সন্তানকে সিনেমা হলে পৌঁছে দিয়ে সোজা প্রেম আহুজার বাড়িতে গিয়েছিলেন নানাবতী। আর তার পরই খুন হন প্রেম। কিন্তু কোর্ট ট্রায়ালে নিজেকে ‘নির্দোষ’ বলে দাবি করেন নানাবতি। একটা খুন করেও তিনি কী করে নিজেকে ‘নির্দোষ’ বলে দাবি করেন, তা নিয়ে প্রশ্ন ওঠে! তা হলে কি প্রেম আহুজার খুন নেহাতই একটি দুর্ঘটনা! নাকি একটি সুপরিকল্পিত খুন! ৫৭ বছর আগের এই ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল গোটা দেশ। এই ঘটনার অবলম্বনে তৈরি পরিচালক টিনু সুরেশ দেশাইয়ের ছবি ‘রুস্তম’। ছবিতে নৌ সেনা অফিসার রুস্তম পাভরির চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ইলিয়ানা ডি’ক্রুজকে। টিনু সুরেশ দেসাইয়ের এই ডেবিউ ছবিটি নিয়ে বলিউডে যথেষ্ট প্রত্যাশা রয়েছে। আর ছবিটির ট্রেলার মুক্তির পর সেই প্রত্যাশা আরও বহু গুণ বেড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। মাত্র তিন মিনিটের এই ট্রেলারেই কাঁপিয়ে দিয়েছেন অক্ষয় কুমার। প্রথম ছবি হিসেবে পরিচালক টিনু সুরেশ দেশাইয়ও প্রশংসার দাবি রাখেন। আসুন দেখে নেওয়া যাক রুস্তম ছবির ট্রেলার।

সূত্র : আনন্দাবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
সময়োচিত পদক্ষেপে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে         বিএনপির জন্য গণতন্ত্রের বিকাশ ব্যাহত হচ্ছে ॥ সেতুমন্ত্রী         এইচটি ইমাম আর নেই         করোনায় দেশে আক্রান্ত ও শনাক্ত বেড়েছে         দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আব্দুল্লাহ         রাজধানীর খালের দু’পাশের সকল অবৈধ অবকাঠামো উচ্ছেদ করা হবে ॥ তাজুল         এটিএম শামসুজ্জামান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক         কেন্দ্রীয় শহীদ মিনারে সাংবাদিক শাহীন রেজা নূরকে শেষ শ্রদ্ধা         মালদ্বীপে বৈধ হওয়ার জন্য ৪০ হাজার বাংলাদেশীর আবেদন         আগামী ১১ এপ্রিল পাপুলের আসনে উপনির্বাচন         দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, নতুন সনাক্ত ৬১৪         মিয়ানমারে বিক্ষোভের উপর ফের গুলি ॥ নিহত ৯         ৪ কোটি ডোজ করোনা ভাইরাসের টিকা সংগ্রহ করা হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা ভাইরাস ॥ কোভ্যাক্স থেকে এক কোটি ৯ লাখ টিকা পাচ্ছে বাংলাদেশ         দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ         “বিএনপির অপরাজনীতিতে গণতন্ত্রের বিকাশ ক্ষতিগ্রস্ত হচ্ছে”         খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়াতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন         প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা, পুলিশের বাধা         মিয়ানমারের ক্ষমতাচ্যুত প্রেসিডেন্টের বিরুদ্ধে আরও ২ মামলা         সাতছড়িতে ১৮টি গোলা উদ্ধার