বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৫১ লাখ ১০ হাজার টাকার জাল নোটসহ গ্রেপ্তার ৪

৫১ লাখ ১০ হাজার টাকার জাল নোটসহ গ্রেপ্তার ৪

অনলাইন রিপোর্টার॥ রাজধানীর মধ্য বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা প্রস্তুতকারী চক্রের ৪ সদস্যকে আজ বৃহস্পতিবার গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. ইয়াছিন কাজী, মো. সোলেমান, মো. জাকির হোসেন ও মো. কাইয়ুম মিয়া। এ সময় তাদের কাছ থেকে ৫১ লাখ ১০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা পেশাদার জাল টাকার ব্যবসায়ী। তারা নিজেরা জাল টাকা প্রস্তুত করে এবং অন্যান্য জাল টাকা প্রস্তুতকারীদের কাছ থেকে পাইকারিভাবে জাল টাকা সংগ্রহ করে। পরে ঢাকা শহরের বিভিন্ন জায়গায় খুচরা ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে।

তারা ঈদকে সামনে রেখে ঢাকা শহরসহ আশপাশের এলাকায় বিপুল পরিমাণ জাল টাকা সরবরাহ করার পরিকল্পনার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বাড্ডা থানার একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা