মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর আবাসিক হোটেল থেকে রাকাব কর্মচারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকার একটি আবাসিক হোটেল থেকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) এক সুপারভাইজারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় ‘সেঞ্চুরি’ নামের ওই হোটেলটির ৫১৮ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম আব্দুল্লাহহীল বাকী ওরফে খোকন (৪৫)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার খলিলনগর গ্রামের আবদুল জাব্বারের ছেলে। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কুড়িগ্রামের রায়গঞ্জ শাখায় কর্মরত ছিলেন তিনি।

নগরীর রাজপাড়া থানার ওসি আমানুল্লাহ জানান, বিভাগীয় মামলা সংক্রান্ত ব্যাপারে খোকন গত সোমবার রাকাবের প্রধান কার্যালয়ে আসেন। ওইদিন তিনি নগরীর লক্ষীপুর এলাকার ওই হোটেলটিতে ওঠেন। সবশেষ মঙ্গলবার রাতে তিনি তার কক্ষে যান। এরপর থেকে তিনি আর বাইরে বের হননি।

বুধবার বিকেলে হোটেলের এক কর্মচারী তার কক্ষ পরিষ্কার করতে যান। কিন্তু অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।

ওসি জানান, হোটেলের কক্ষের সঙ্গে সংযুক্ত বাথরুমের ভেতর তার লাশ পাওয়া যায়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         সুদানে অভ্যুত্থান প্রচেষ্টা ॥ নস্যাৎ করে দিয়েছে সেনাবাহিনী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         ‘করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি’         সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার         ক্যামেরুনে বিদ্রোহীদের হামলা ॥ অন্তত ১৫ সেনা নিহত         করোনা ভাইরাসের টিকা নেওয়া বিদেশিদের জন্য দ্বার খুলছে যুক্তরাষ্ট্র         এমি অ্যাওয়ার্ড পেল নেটফ্লিক্স সিরিজ         দক্ষিণ আফ্রিকায় মৌমাছির দংশনে মারা গেল অর্ধশতাধিক পেঙ্গুইন         অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪         শেষ সময়ের গোলে হার এড়াল বার্সা         ক্রিকেটের সব্যসাচী জালাল আহমেদ চৌধুরী আর নেই         চায়না দুয়ারী জাল মৎস সম্পদ ও জীববৈচিত্র্যের জন্য বিপজ্জনক         বঙ্গোপসাগরে ফের লঘুচাপ         টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ         কানাডার নির্বাচনে এগিয়ে আছে জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টি         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২