বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত॥ ইনু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ক্ষমতা দখলের জন্য খালেদা জিয়া উন্মাদ হয়ে গেছেন। এজন্য তিনি দেশের রাজনৈতিক ও সাংবিধানিক স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন। শুক্রবার দুপুর ১২টায় চট্টগ্রাম নগরীর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, খালেদা জিয়া ও তার সহযোগীরা আগুন সন্ত্রাস, মানুষ পোড়ানো, ষড়যন্ত্রের যোগসাজশকে আড়াল করতেই গুপ্তহত্যার এ পথ বেছে নিয়েছেন। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াতের সংশ্লিষ্টতার প্রমাণ সরকারের নিকট রয়েছে বলে দাবি করেন তিনি।

দুর্বৃত্তদের হাতে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার বিষয়ে তিনি বলেন, মিতু হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ইতোমধ্যে পুলিশ কয়েকজনকে আটক করেছে। আশা করছি হত্যার রহস্য ও জড়িতদের দ্রুত খুঁজে বের করতে পারবে পুলিশ। এজন্য একটু ধৈর্য ধরতে হবে।

‘গুপ্তহত্যার সঙ্গে সরকার জড়িত’ খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে ইনু বলেন, মানুষ পোড়ানো, আগুন সন্ত্রাস ও জঙ্গী তৎপতরার সঙ্গে জড়িত থাকার দায়ে গ্রেফতারকৃতদের ৯৯ শতাংশই বিএনপি-জামায়াত কর্মী। তাই সাম্প্রতিক গুপ্তহত্যার সঙ্গে সরকার জড়িত আছে এমন দোষারোপ করে লাভ নেই। আর কারা জড়িত সে বিষয়ে পুলিশ খোঁজ নিচ্ছে। কারা এসব হত্যাকা-ের সঙ্গে জড়িত এ বিষয়ে সরকারের কাছেও তথ্য আছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী