শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত॥ ইনু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ক্ষমতা দখলের জন্য খালেদা জিয়া উন্মাদ হয়ে গেছেন। এজন্য তিনি দেশের রাজনৈতিক ও সাংবিধানিক স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন। শুক্রবার দুপুর ১২টায় চট্টগ্রাম নগরীর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, খালেদা জিয়া ও তার সহযোগীরা আগুন সন্ত্রাস, মানুষ পোড়ানো, ষড়যন্ত্রের যোগসাজশকে আড়াল করতেই গুপ্তহত্যার এ পথ বেছে নিয়েছেন। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াতের সংশ্লিষ্টতার প্রমাণ সরকারের নিকট রয়েছে বলে দাবি করেন তিনি।

দুর্বৃত্তদের হাতে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার বিষয়ে তিনি বলেন, মিতু হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ইতোমধ্যে পুলিশ কয়েকজনকে আটক করেছে। আশা করছি হত্যার রহস্য ও জড়িতদের দ্রুত খুঁজে বের করতে পারবে পুলিশ। এজন্য একটু ধৈর্য ধরতে হবে।

‘গুপ্তহত্যার সঙ্গে সরকার জড়িত’ খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে ইনু বলেন, মানুষ পোড়ানো, আগুন সন্ত্রাস ও জঙ্গী তৎপতরার সঙ্গে জড়িত থাকার দায়ে গ্রেফতারকৃতদের ৯৯ শতাংশই বিএনপি-জামায়াত কর্মী। তাই সাম্প্রতিক গুপ্তহত্যার সঙ্গে সরকার জড়িত আছে এমন দোষারোপ করে লাভ নেই। আর কারা জড়িত সে বিষয়ে পুলিশ খোঁজ নিচ্ছে। কারা এসব হত্যাকা-ের সঙ্গে জড়িত এ বিষয়ে সরকারের কাছেও তথ্য আছে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার