মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে বিএনপি’র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে বিএনপি’র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থীর প্রচানায় বাধা, নেতা-কর্মী ও সমর্থকদের মারধর, সম্ভাব্য এজেন্টদের ভয়ভীতি প্রদর্শনসহ হত্যার হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মো. আবু তাহের ও তার সমর্থকদের বিরুদ্ধে। একই সঙ্গে আগামী ২৫ মে ভোট কারচুপি করার ষড়যন্ত্র ও বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে আতংকিত শহর রূপান্তরিত করার অভিযোগও আনা হয়েছে তার বিরুদ্ধে।

রবিবার দুপুরে বিএনপির মেয়র প্রার্থীর শহরের উত্তর তেমুহানী নিজ ভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ সব অভিযোগ করেন, জেলা যুবদল সভাপতি ও বিএনপি’র ধানের শীষ প্রতিকের মেয়র প্রার্থী রেজাউল করিম লিটন।

সংবাদ সম্মেলনে লিটন লিখিত অভিযোগে তিনি বলেন, মেয়র নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের প্রার্থী আবু তাহের ও তার কর্মী-সমর্থকরা বেপরোয়া হয়ে ওঠেছে। তারা অন্যায়ভাবে আমার কর্মী-সমর্থকদের মারধর, ভয়ভীতি প্রদর্শন ও অব্যাহতভাবে প্রচানায় বাধা দিচ্ছে। বিএনপির প্রচার কাজে অংশ নেওয়ায় গত কয়েকদিনে ১০ নেতাকর্মীকে মারধর, পৌরসভার ৮ ও ১৫ নাম্বর ওয়ার্ডে মাইক ভাংচুর করে চিনিয়ে নেয়া ও বিভিন্নস্থানে আমার পোষ্টার আগুনে পুড়ে এবং ছিড়ে ফেলা হয়েছে। কর্মী সমর্থক অনেককে অস্ত্র দেখিয়ে এলাকাছাড়া ও হত্যার হুমকি দেয়া হয়েছে। ভোটের দিন তারা ব্যালট পেপার ছিনিয়ে নেওয়ার ষড়যন্ত্র করছে। ইতিমধ্যে বিভিন্ন এলাকা থেকে বহিরাগত সন্ত্রাসীদের জড়ো করা হয়েছে। এ সব বিষয়ে নির্বাচন কমিশনের সচিব ও জেলা রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেও ইহার কোনো সুফল পাওয়া যায়নি বলে তিনি অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া, সহ-সভাপতি সাইদুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, যুগ্ন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, হারুনুর রশিদ বেপারী ও সাংগঠনিক সম্পাদক হাছিবুর রহমান, জেলা ছাত্রদল সভাপতি হারুনুর রশিদ, কলেজ সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে