মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপহরনের ১২দিন পরও উদ্ধার হয়নি অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ বিদ্যালয় কোচিংএ যাওয়ার পথে অপহৃত অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া আক্তার (১৪) অপহরনের ১২ দিন পরও উদ্ধার হয়নি। তার বাবা-মা আছেন অজানা আতঙ্কের মধ্যে। এমনকি কোন আসামিও গ্রেফতার হয়নি। উল্টো দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য অপহরনকারী চক্র হুমকি দিয়ে আসছে।

মামলাসুত্রে জানা গেছে, ৫ মে বিকালে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে কোচিংএ যাচ্ছিল নাদিয়া। তার বাড়ি চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামে। নাদিয়ার বাবা আলী আহম্মদ খান জানান, প্রায় সময় এক নম্বর আসামি ছাইদুল মুন্সী তার মেয়েকে উত্যক্ত করত। দিত বিয়ের প্রস্তাব। এসব প্রত্যাখ্যান করায় সংঘবদ্ধ হয়ে কোচিংএ যাওয়ার সময় নতুন পাড়া রাখাইন পল্লীর স্লুইস সংলগ্ন রাস্তা থেকে মাইক্রোযোগে চক্রটি অপহরন করে নেয় নাদিয়াকে। বিভিন্ন পর্যায়ে মেয়েকে উদ্ধারে ব্যর্থ হয়ে ৭ মে সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬জনকে আসামি করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন আলী আহম্মদ খান। কিন্তু মেয়েকে উদ্ধার কিংবা কোন আসামি গ্রেফতার না হওয়ায় আলী আহম্মদ খান গোটা পরিবার নিয়ে অজানা শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৬৮৬৪৫
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৭৮১০২
শীর্ষ সংবাদ:
সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার         ১৬ বছর বয়সীরাও অনলাইনে পাচ্ছে এনআইডি         রিজেন্ট হাসপাতাল সিলগালা         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         এক কোটি দুস্থ ১০ কেজি করে চাল পাবেন         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         ২ হাজার চিকিৎসক নিয়োগের জন্য আসছে বিশেষ বিসিএস         হেফাজত ও ছেলের বিষয় নিয়ে মুখ খুললেন আল্লামা শফী         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         ১২ জুলাই থেকে জাবিতে শুরু হতে যাচ্ছে অনলাইন ক্লাস        
//--BID Records