শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপহরনের ১২দিন পরও উদ্ধার হয়নি অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ বিদ্যালয় কোচিংএ যাওয়ার পথে অপহৃত অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া আক্তার (১৪) অপহরনের ১২ দিন পরও উদ্ধার হয়নি। তার বাবা-মা আছেন অজানা আতঙ্কের মধ্যে। এমনকি কোন আসামিও গ্রেফতার হয়নি। উল্টো দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য অপহরনকারী চক্র হুমকি দিয়ে আসছে।

মামলাসুত্রে জানা গেছে, ৫ মে বিকালে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে কোচিংএ যাচ্ছিল নাদিয়া। তার বাড়ি চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামে। নাদিয়ার বাবা আলী আহম্মদ খান জানান, প্রায় সময় এক নম্বর আসামি ছাইদুল মুন্সী তার মেয়েকে উত্যক্ত করত। দিত বিয়ের প্রস্তাব। এসব প্রত্যাখ্যান করায় সংঘবদ্ধ হয়ে কোচিংএ যাওয়ার সময় নতুন পাড়া রাখাইন পল্লীর স্লুইস সংলগ্ন রাস্তা থেকে মাইক্রোযোগে চক্রটি অপহরন করে নেয় নাদিয়াকে। বিভিন্ন পর্যায়ে মেয়েকে উদ্ধারে ব্যর্থ হয়ে ৭ মে সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬জনকে আসামি করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন আলী আহম্মদ খান। কিন্তু মেয়েকে উদ্ধার কিংবা কোন আসামি গ্রেফতার না হওয়ায় আলী আহম্মদ খান গোটা পরিবার নিয়ে অজানা শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছেন।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records