সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপহরনের ১২দিন পরও উদ্ধার হয়নি অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ বিদ্যালয় কোচিংএ যাওয়ার পথে অপহৃত অষ্টম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া আক্তার (১৪) অপহরনের ১২ দিন পরও উদ্ধার হয়নি। তার বাবা-মা আছেন অজানা আতঙ্কের মধ্যে। এমনকি কোন আসামিও গ্রেফতার হয়নি। উল্টো দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য অপহরনকারী চক্র হুমকি দিয়ে আসছে।

মামলাসুত্রে জানা গেছে, ৫ মে বিকালে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে কোচিংএ যাচ্ছিল নাদিয়া। তার বাড়ি চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামে। নাদিয়ার বাবা আলী আহম্মদ খান জানান, প্রায় সময় এক নম্বর আসামি ছাইদুল মুন্সী তার মেয়েকে উত্যক্ত করত। দিত বিয়ের প্রস্তাব। এসব প্রত্যাখ্যান করায় সংঘবদ্ধ হয়ে কোচিংএ যাওয়ার সময় নতুন পাড়া রাখাইন পল্লীর স্লুইস সংলগ্ন রাস্তা থেকে মাইক্রোযোগে চক্রটি অপহরন করে নেয় নাদিয়াকে। বিভিন্ন পর্যায়ে মেয়েকে উদ্ধারে ব্যর্থ হয়ে ৭ মে সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬জনকে আসামি করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন আলী আহম্মদ খান। কিন্তু মেয়েকে উদ্ধার কিংবা কোন আসামি গ্রেফতার না হওয়ায় আলী আহম্মদ খান গোটা পরিবার নিয়ে অজানা শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছেন।

শীর্ষ সংবাদ:
ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল        
//--BID Records