মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ কার্যকরকে কেন্দ্র করে দলটির ডাকা হরতালের কোন প্রভাব পড়েনি ঠাকুরগাঁওয়ে। অন্যদিনের মতো যানবাহন চলাচল ও বিভিন্ন প্রতিষ্ঠান চলছে স্বাভাবিকভাবে।

বৃহস্পতিবার সকাল থেকে ২৪ ঘণ্টার হরতাল ডাকে জামায়াতে ইসলামী। হরতাল উপলক্ষে ঠাকুরগাঁও জেলা জুড়ে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে আইন-শৃঙ্খলা বাহিনী।

সরেজমিনে বেলা ৩টা পর্যন্ত দেখা গেছে, শহরের চৌরাস্তা, বাসষ্ট্যান্ড, আর্টগ্যালারী, ঠাকুরগাঁও-পঞ্চগড়, ঠাকুরগাঁও-ঢাকা রুটে যান চলাচল ছিল স্বাভাবিক।

পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের কোথাও যেন নাশকতামূলক কর্মকাণ্ড না হয় সেজন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

নাশকতা ও বিশৃঙ্খলা রোধে বুধবার রাত থেকেই র‌্যাব-পুলিশের নিয়মিত টহল কার্যক্রমও চলছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশের চেকপোস্ট বাড়ানো হয়েছে।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, হরতালে নাশকতাকারীদের প্রতিরোধের সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুরো ঠাকুরগাঁও জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নাশকতা ও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
‘চীনের ভ্যাকসিন ট্রায়াল নিয়ে পর্যালোচনা করে সিদ্ধান্ত’         ভরা বর্ষায় সাগরে লঘুচাপ, ৩ নম্বর সর্তক সংকেত         কৃষকের ক্ষয়ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর         স্বস্তির বৃষ্টি         শায়েস্তাগঞ্জে বাস চাপায় নিহত ২,আহত ২০         করোনা ভাইরাসের জাদুকরী সমাধান আশা করা বৃথা ॥ ডব্লিউএইচও         করোনা ভাইরাসে প্রাণ গেল আরও এক চিকিৎসকের         দক্ষিণ কোরিয়ায় বন্যা-ভূমিধস ॥ অন্তত ১৩ জনের মৃত্যু         করোনা ভাইরাসে জাসদ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের মৃত্যু         ভরা বর্ষায় তাপপ্রবাহের মধ্যে সাগরে লঘুচাপে ভ্যাপসা গরম         যুক্তরাষ্ট্রের দিকে ধেয়ে যাচ্ছে হারিকেন ইসাইয়াস         জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         বনানীর সামরিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মেজর(অব.) সিনহা         চারঘাটে সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত, আহত ২         বিশেষ মর্যাদা বাতিলের বর্ষপূর্তিতে কাশ্মীরে কারফিউ জারি         হাতিরঝিল থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার         স্পেনের সাবেক রাজা হুয়ান কার্লোস দেশ ত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন         পদত্যাগ করলেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records