বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ কার্যকরকে কেন্দ্র করে দলটির ডাকা হরতালের কোন প্রভাব পড়েনি ঠাকুরগাঁওয়ে। অন্যদিনের মতো যানবাহন চলাচল ও বিভিন্ন প্রতিষ্ঠান চলছে স্বাভাবিকভাবে।

বৃহস্পতিবার সকাল থেকে ২৪ ঘণ্টার হরতাল ডাকে জামায়াতে ইসলামী। হরতাল উপলক্ষে ঠাকুরগাঁও জেলা জুড়ে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে আইন-শৃঙ্খলা বাহিনী।

সরেজমিনে বেলা ৩টা পর্যন্ত দেখা গেছে, শহরের চৌরাস্তা, বাসষ্ট্যান্ড, আর্টগ্যালারী, ঠাকুরগাঁও-পঞ্চগড়, ঠাকুরগাঁও-ঢাকা রুটে যান চলাচল ছিল স্বাভাবিক।

পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের কোথাও যেন নাশকতামূলক কর্মকাণ্ড না হয় সেজন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

নাশকতা ও বিশৃঙ্খলা রোধে বুধবার রাত থেকেই র‌্যাব-পুলিশের নিয়মিত টহল কার্যক্রমও চলছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশের চেকপোস্ট বাড়ানো হয়েছে।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, হরতালে নাশকতাকারীদের প্রতিরোধের সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুরো ঠাকুরগাঁও জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নাশকতা ও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records