বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ কার্যকরকে কেন্দ্র করে দলটির ডাকা হরতালের কোন প্রভাব পড়েনি ঠাকুরগাঁওয়ে। অন্যদিনের মতো যানবাহন চলাচল ও বিভিন্ন প্রতিষ্ঠান চলছে স্বাভাবিকভাবে।

বৃহস্পতিবার সকাল থেকে ২৪ ঘণ্টার হরতাল ডাকে জামায়াতে ইসলামী। হরতাল উপলক্ষে ঠাকুরগাঁও জেলা জুড়ে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে আইন-শৃঙ্খলা বাহিনী।

সরেজমিনে বেলা ৩টা পর্যন্ত দেখা গেছে, শহরের চৌরাস্তা, বাসষ্ট্যান্ড, আর্টগ্যালারী, ঠাকুরগাঁও-পঞ্চগড়, ঠাকুরগাঁও-ঢাকা রুটে যান চলাচল ছিল স্বাভাবিক।

পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের কোথাও যেন নাশকতামূলক কর্মকাণ্ড না হয় সেজন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

নাশকতা ও বিশৃঙ্খলা রোধে বুধবার রাত থেকেই র‌্যাব-পুলিশের নিয়মিত টহল কার্যক্রমও চলছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশের চেকপোস্ট বাড়ানো হয়েছে।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, হরতালে নাশকতাকারীদের প্রতিরোধের সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুরো ঠাকুরগাঁও জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নাশকতা ও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records