মঙ্গলবার ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফ থেকে ইয়াবা আসছে পাকস্থলীতে চড়ে

মাকসুদ আহমদ, চট্টগ্রাম অফিস ॥ হালকা লিকলিকে গড়ন তবে সাহস দুরন্ত। এমন এক তরুণকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার নাম নুরুল হাকিম। গ্রামের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফে। সে পুলিশকে জানিয়েছে, ইয়াবা পাচারের অন্যতম রিলিজ স্টেশন টেকনাফ হওয়ায় অল্প বয়সেই নানা কৌশল রপ্ত করে নেমেছে। কিন্তু সোর্সের তথ্যমতে তাকে বাসস্ট্যান্ড থেকে আটক করা হলেও তার কাছে ইয়াবার সন্ধান পায়নি পুলিশ। শেষ পর্যন্ত ইয়াবার চালান নিশ্চিত করতে পুলিশকে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে।

অবশেষে ডায়গনস্টিক সেন্টারে এক্সরে করে তার পেটে ইয়াবার নিশ্চিত চালান আবিষ্কার করেছে পুলিশ। পরে তার অনিচ্ছায় পানীয়ের সঙ্গে ওষুধ খাইয়ে মলত্যাগ করিয়ে একে একে ১৭ প্যাকেট ইয়াবা বের করা হয়। প্রতিটি প্যাকেটে ইয়াবা ছিল ২০টি করে। এসব ইয়াবার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ওষুধ খাওয়ানোর পর নুরুল মলত্যাগ করতে ভিশন ডায়াগনস্টিক মেডিক্যাল এ্যান্ড রিসার্চ সেন্টারের টয়লেটে যায়। তার পায়ুপথ দিয়ে কালো স্কচটেপ মোড়ানো একে একে ১৭টি পুঁটলি বের হয়ে আসে। একেকটি পুঁটলিতে ২০টি করে ৩৪০টি গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এগুলোর গায়ে ইংরেজীতে ‘ডব্লিউ ওয়াই’ লেখা রয়েছে। প্রত্যেকটি ট্যাবলেটের ওজন ৩৪ গ্রাম।

মোরেলগঞ্জ শরণখোলা সড়কে বাস ধর্মঘট

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জ-শরণখোলা সড়কে সোমবার তৃতীয় দিনের মতো বাস ধর্মঘট চলছে। বাস শ্রমিক ও ইজিবাইক শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জের ধরে গত শনিবার সকাল থেকে এ রুটে বাস শ্রমিকরা বাস চলাচল বন্ধ করে দেয়। ইজিবাইকেও যাত্রী বহন নিষদ্ধি করেছে তারা। ফলে দুর্ভোগে পড়েছেন সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের শতশত যাত্রী। হঠাৎ দুর্ভোগে পড়া যাত্রীরা গন্তব্যে পৌঁছাতে অতিরিক্ত ভাড়া ও দুর্ঘটনার ঝুঁকি নিয়ে খোলা ভ্যান ও মোটরসাইকেলে চড়তে বাধ্য হচ্ছেন। বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাউন্সিলর নান্না শেখ জানান, গত শনিবার সকাল ৭টার দিকে যাত্রীবহন নিয়ে বাগ্বিত-ার এক পর্যায়ে ইজিবাইক শ্রমিকরা বাস ড্রাইভার জাকির ও রাসেলকে পিটিয়ে জখম করে।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন