বৃহস্পতিবার ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাদার মৃত্যুবার্ষিকীর মিলাদে প্রধানমন্ত্রী

বুধবার বাদ মাগরিব ধানম-ির বঙ্গবন্ধু ভবনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পিতা শেখ লুৎফর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন। খবর বাসসর।

অনুষ্ঠানে শেখ লুৎফর রহমান এবং ১৫ আগস্ট শাহাদতবরণকারী বঙ্গবন্ধু ও অন্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করা হয়। বঙ্গবন্ধুর পরিবারের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাক্সক্ষীদের মধ্যে শেখ হেলালউদ্দিন এমপি, আফম বাহাউদ্দিন নাসিম এমপি, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের ট্রাস্টি মেজর জেনারেল (অব) হাফিজউদ্দিন মল্লিক ও শেখ হাফিজুর রহমান টোকন, বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম খান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ, সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক নাজিব উদ্দিন এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের পদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
গণপরিবহন চালু হলে ট্রেন চলাচলও শুরু হবে         চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু, শনাক্ত ১৩১৫         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ১৭ জনের মৃত্যু         খুলনার চার হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         ঝিনাইদহে করোনায় ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০         ঠাকুরগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮০         কন্ট্রাক্ট কিলিং গ্রুপের তিন সদস্য গ্রেফতার         বাংলাদেশে আজ আসছে অসিরা         পায়ের কাছে ফুটে থাকা গোলাপি ঘাসফুল         করোনা সংক্রমণ রোধে সরকারকে সহযোগিতা করুন ॥ কাদের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৩৭         আগামী ৫ আগস্টের পর লকডাউন দেওয়া হবে না একথা গুজব: স্বরাষ্ট্রমন্ত্রী         একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         এডিস মশা নিয়ন্ত্রণে ডিএসসিসির অভিযানে ৩ লাখ টাকা জরিমানা         ৬ প্রতিষ্ঠান পাচ্ছে বিদেশে কোম্পানি খোলার অনুমতি         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ