শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর দেয়া গরম পানিতে দগ্ধ পূর্ণিমা ৬ দিন মৃত্যুর সঙ্গে লড়ে হেরে গেলেন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তর বাড্ডায় স্বামীর দেয়া গরম পানিতে দগ্ধ নূরজাহান আক্তার পূর্ণিমা (২৪) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হেরে গেছেন। ছয়দিন মৃত্যুর সঙ্গে লড়ে রবিবার সকালে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে হেরে গেলেন পূর্ণিমা। বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডাঃ পার্থ প্রতিম পাল জানান, পূর্ণিমার শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছিল।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, ঘটনার পর অভিযুক্ত স্বামী মিজানুর রহমান পালিয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। নিহত পূর্ণিমার বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল গ্রামে। তিনি উত্তর বাড্ডা হাউস নম্বর ১০৮/১-এর পাঁচতলার একটি ফ্ল্যাটে স্বামী মিজানুর রহমানের সঙ্গে ভাড়া থাকতেন। এ ঘটনায় নিহতের মা আছিয়া বেগম বাদী হয়ে বাড্ডায় থানায় একটি হত্যা মামলা করেছেন। ওসি জানান, গত ২১ মার্চ সকাল দশটার দিকে মিজানুর রহমান তার স্ত্রী নূরজাহানের শরীরে গরম পানি ঢেলে দেন। এতে তার শরীর ঝলসে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ নূরজাহান সে সময় জানিয়েছিলেন, আমি একটি হোটেলে সিকিউরিটি ইনচার্জ হিসেবে চাকরি করি। স্বামী এটা পছন্দ করতেন না, তাকে চাকরি ছাড়ার জন্য বলতেন। এ নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো। গত সোমবার সকালে মিজানুর রান্না ঘরে গিয়ে নূরজাহানের গায়ে গরম পানি ঢেলে দিয়ে দ্রুত ঘর থেকে বেরিয়ে যান। তাকে মারাত্মক দগ্ধ অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত         চট্টগ্রামের কনস্টেবল জাহেদ করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন         করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন খালেদার উপদেষ্টা এম এ হক         বিশ্বজুড়ে করোনাভাইরাসে পাঁচ লাখ ২৬ হাজার ৪১৬ জনের মৃত্যু হয়েছে         সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই         ভারতের তৈরি দ্বিতীয় ভ্যাকসিনও মানবদেহে প্রয়োগ হচ্ছে         রুপান্তরের পর করোনাভাইরাসে বিশ্বব্যাপী মানুষ সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে         রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল ইইউ         ১৫ লাখ আক্রান্তের মধ্যেই বার-রেস্টুরেন্ট খুললো ব্রাজিলে         সৌদিতে ড্রোন হামলার দাবি ইয়েমেনের বিদ্রোহীদের         আজ যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে         করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ        
//--BID Records