মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর দেয়া গরম পানিতে দগ্ধ পূর্ণিমা ৬ দিন মৃত্যুর সঙ্গে লড়ে হেরে গেলেন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তর বাড্ডায় স্বামীর দেয়া গরম পানিতে দগ্ধ নূরজাহান আক্তার পূর্ণিমা (২৪) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হেরে গেছেন। ছয়দিন মৃত্যুর সঙ্গে লড়ে রবিবার সকালে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে হেরে গেলেন পূর্ণিমা। বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডাঃ পার্থ প্রতিম পাল জানান, পূর্ণিমার শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছিল।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, ঘটনার পর অভিযুক্ত স্বামী মিজানুর রহমান পালিয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। নিহত পূর্ণিমার বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল গ্রামে। তিনি উত্তর বাড্ডা হাউস নম্বর ১০৮/১-এর পাঁচতলার একটি ফ্ল্যাটে স্বামী মিজানুর রহমানের সঙ্গে ভাড়া থাকতেন। এ ঘটনায় নিহতের মা আছিয়া বেগম বাদী হয়ে বাড্ডায় থানায় একটি হত্যা মামলা করেছেন। ওসি জানান, গত ২১ মার্চ সকাল দশটার দিকে মিজানুর রহমান তার স্ত্রী নূরজাহানের শরীরে গরম পানি ঢেলে দেন। এতে তার শরীর ঝলসে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ নূরজাহান সে সময় জানিয়েছিলেন, আমি একটি হোটেলে সিকিউরিটি ইনচার্জ হিসেবে চাকরি করি। স্বামী এটা পছন্দ করতেন না, তাকে চাকরি ছাড়ার জন্য বলতেন। এ নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো। গত সোমবার সকালে মিজানুর রান্না ঘরে গিয়ে নূরজাহানের গায়ে গরম পানি ঢেলে দিয়ে দ্রুত ঘর থেকে বেরিয়ে যান। তাকে মারাত্মক দগ্ধ অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records