রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তনুর খুনি গ্রেপ্তারের দাবিতে শাহবাগের সড়ক অবরোধ

অনলাইন রিপোর্টার ॥ কুমিল্লার কলেজছাত্রী সোহাগী জাহান তনুর খুনি গ্রেপ্তার না হওয়ার প্রতিবাদ জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় তারা রাজধানীর শাহবাগে সড়ক অবরোধ করেন। ফলে রাজধানীর এই গুরুত্বপূর্ণ সড়কের চারপাশে যানজট লেগে যায়।

রবিবার দিনভর নানা কর্মসূচির পর বিকাল ৫টার দিকে শাহবাগ মোড়ে অবস্থান নেয় অসংখ্য শিক্ষার্থী। তারা সড়কে গোল হয়ে বসে খুনি গ্রেপ্তারের দাবিতে নানা স্লোগান দিতে থাকে। তবে তাদের বুঝিয়ে সড়ক থেকে তোলার চেষ্টা করেন শাহবাগ থানা পুলিশ। সাড়ে ৫টার দিকে শিক্ষার্থীরা উঠে গেলে সড়কে সচল অবস্থা ফিরে পায়। তনুর খুনিদের গ্রেপ্তার দাবিতে এদিন সকালেই শাহবাগ মোড় থেকে কুমিল্লা অভিমুখে রোড মার্চ শুরু করে গণজাগরণ মঞ্চ।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাস এলাকায় নিজের বাসার কাছে ধর্ষন করে খুন করা হয় ভিক্টোরিয়া কলেজের ছাত্রী তনুকে। মামলাটি তদন্তের দায়িত্বে আছে ডিবি।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা