বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুকিটাকি

মমর আরও এক

‘ছুঁয়ে দিলে মন’-এ জাকিয়া বারী মমকে মোটামুটি সফল বলা চলে। কিন্তু এরপর আর নতুন কোন ছবিতে কেন চুক্তিবদ্ধ হতে পারলেন না, এটি নিয়ে বেশ কানাকানি ছিল মিডিয়াপাড়ায়। মমর ব্যক্তিগত আক্ষেপও ছিল।

তবে সে অধ্যায় শেষ হলো। ‘স্বপ্নবাড়ি’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মম। বিপরীতে আনিসুর রহমান মিলন। এর আগে তারা জুটি হয়ে ‘প্রেম করব তোমার সাথে’ নামে একটি ছবিতে কাজ করেছিলেন। ‘স্বপ্নবাড়ি’ পরিচালনা করছেন তানিম রহমান অংশু। শূটিং শুরু হচ্ছে আগস্ট থেকে।

ফারুকীর ছবিতে ইরফান

বলিউড এবং পরবর্তীতে হলিউডেও সাড়া ফেলে দেয়া অভিনেতা ইরফান খান অভিনয় করবেন বাংলাদেশী ছবিতে! শুধু অভিনয় নয়, ছবিটির সহ-প্রযোজক হিসেবেও থাকছেন তিনি। কৌতূহল জাগাটাই স্বাভাবিক, কে পরিচালক? অবশ্যই মোস্তফা সরয়ার ফারুকী। ছবির নাম ‘ডুব’, ইংরেজী টাইটেল ‘নো বেড অব রোজেস’। নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনায়। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ প্রযোজনা করছে। ওহ, আরও একটা গুরুত্বপূর্ণ খবর জানানো বাকি রয়ে গেছে, নুসরাত ইমরোজ তিশাও অভিনয় করছেন এতে। আরও আছেন রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র, নাদের চৌধুরী প্রমুখ।

ক্ষেপেছেন প্রিয়াংকা

বর্ণবৈষ্যমের অভিযোগ তুললেন প্রিয়াংকা চোপড়া। যা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে। বিষয়টির শুরু প্রিয়াঙ্কার একটি ভিডিও সংকে ঘিরে। ‘ফেইথ হিলস’ নামে একটি গানের বদলে আমেরিকান টিভিতে প্রিয়াংকা চোপড়ার ভিডিও সংটি দেখানো হয়। এর রই প্রিয়াংকা ও কর্তৃপক্ষের কাছে একাধিক ই-মেইল আসে, যাতে প্রিয়াংকাকে ‘আরব জঙ্গি’ বলে সম্বোধন করা হয়েছে। এতেই খেপেছেন পিগি চপস।

‘দ্য গার্ডিয়ান’-কে দেয়া সাক্ষাতকারে তার প্রতিক্রিয়া, ‘আমি আরব মুলুকের নই, আমি একজন ভারতীয়। কিন্তু, আমি জানতে চাই আরববাসী মানেই কেন জঙ্গী বলে মনে করবেন আমেরিকার একদল মানুষ। কারণ আমাদের গায়ের রং বাদামি?’

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল