মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিয়েভের বিপক্ষে দারুণ জয় তুলে নিল ম্যানসিটি

কিয়েভের বিপক্ষে দারুণ জয় তুলে নিল ম্যানসিটি

অনলাইন ডেস্ক॥ চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে ডায়নামো কিয়েভের বিপক্ষে ৩-১ গোলের দারুণ জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি। আর এ জয়ের ফলে কোয়ার্টার ফাইনালের পথে এক পাঁ দিয়ে রাখলো ম্যানুয়েলে পেলেগ্রিনির শিষ্যরা।

বুধবার ডায়নামোর ঘরের মাঠ এনএসকে অলিম্পিজেস্কে আতিথিয়েতা নিতে যায় সিটিজেনরা। আর প্রথম থেকেই আক্রমণাত্ম হয়ে খেলতে থাকা দলটির হয়ে একটি করে গোল করেন সার্জিও আগুয়েরো, ডেভিড সিলভা ও ইয়াইয়া তোরে।

ম্যাচের ১৫ মিনিটে তোরের সহায়তায় দলের হয়ে লিড নেন আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরো। আর ৪০ মিনিটে রাহিম স্টারলিংয়ে পাসে স্প্যানিশ তারকা সিলভা গোল করলে ২-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় ইংলিশ জায়ান্টরা।

বিরতির পর অবশ্য ম্যাচে ফিরতে মরিয়া স্বাগতিকরা খেলায় খুব দ্রুতই ফেরত আসে। ৫৮ মিনিটে ভিতালি বুয়ালস্কির গোলে ব্যবধান কমায় ইউক্রেনের দলটি।

কিন্তু খেলার নির্ধারিত সময়ের শেষ মিনিটে আইভরিকোস্ট স্ট্রাইকার তোরে গোল করলে বড় জয় নিশ্চিত হয় সিটির। খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে সফরকারীরা।

আগামী ১৫ মার্চ সিটির ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে দ্বিতীয় লেগের খেলা অনুষ্ঠিত হবে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের