বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্ত্রাসীদের নির্যাতনে গৃহবধূর গর্ভপাত ॥ হুমকিতে ভীতসন্ত্রস্ত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ সন্ত্রাসীদের নির্যাতনে দুই মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রক্তক্ষরণে গর্ভপাত ঘটেছে। অসহ্য যন্ত্রণা আর রক্তক্ষরণ নিয়ে ডালিয়া নওশিন পূরবী এখন বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় দুলাল আকনসহ আট জনের নামে সোমবার রাতে বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ আটক হয়নি।

ডালিয়া নওশিন পূরবী রাতে হাসপাতালের বিছানায় শুয়ে জানান, সন্ত্রাসী দুলাল আকন তাদের প্রতিবেশী। দুলাল আকন বাড়ির পাশে একটি পুকুর পাড়ে তার সঙ্গীদের নিয়ে প্রায়ই মাদকদ্রব্য সেবন করে তাকে উত্ত্যক্ত করত। এমনকি তার ঘরে প্রবেশ করতে দরজায় এসে একাধিকবার কড়া নেড়েছে। এ ঘটনায় সে প্রতিবাদ করলে দুলাল ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠে। শুক্রবার সন্ধ্যায় পূরবীরা বাড়ির সামনে স্থানীয় কয়েকজনে মিলে বনভোজনের আয়োজন করে। এ সময় দুলালের গাছের খেজুরপাতা নিয়ে রান্না করা হয়। এতে দুলাল ও তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়। এ নিয়ে দুলালের পরিবারের সঙ্গে তাদের ঝগড়াঝাটি হয়। শনিবার বিকেলে সে তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। এ সময়ে বাড়ির সামনে দুলাল ও তার লোকজন মোটরসাইকেলের গতিরোধ করে এ দম্পতির ওপর হামলা চালায়। তারা কাকুতি মিনতি সত্ত্বেও অন্তঃসত্ত্বা পূরবীর পেটের ওপর লাথি ও কিলঘুষি মারে। এ ঘটনায় গুরুতর আহত হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার গর্ভপাত ঘটে।

জামায়াত নেতার নামে পরোয়ানা

পুড়িয়ে টমটম চালককে হত্যা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে টমটম চালককে হত্যার ঘটনায় মহানগর জামায়াতের নায়েবে আমির সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। মঙ্গলবার দুপুরে মহানগর দায়রা জজ মোহাম্মদ শাহনুর এ আদেশ দেন। আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ২৫ মার্চ জামায়াতের হরতাল চলাকালে নগরীর চান্দগাঁও থানার এক কিলোমিটার এলাকায় টমটম চালক মুসার শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করে ।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records