শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশু আবদুল্লাহ হত্যার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

শিশু আবদুল্লাহ হত্যার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

স্টাফ রিপোর্টার ॥ ঢাকার কেরানীগঞ্জে শিশু আবদুল্লাহকে (১১) অপহরণ করে হত্যা ও এসিড দিয়ে ঝলসানোর মূল পরিকল্পনাকারী মোতাহার র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। দক্ষিণ কেরানীগঞ্জের চিতাখলাই রবিবার দিবাগত রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখা উপপরিচালক মেজর রুম্মন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিশু আবদুল্লাহ হত্যা ও এসিড দিয়ে ঝলসানোর মূল পরিকল্পনাকারী মোতাহার দক্ষিণ কেরানীগঞ্জের চিতাখলাই র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়কালে নিহত হয়েছেন। অপহরণের পাঁচ দিন পর গত ২ ফেব্রুয়ারি দুপুরে কেরানীগঞ্জের মুগার চর এলাকা আবদুল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ। গত ৩০ জানুয়ারি শুক্রবার দুপুরে সে অপহরণ হয়েছিল।

অপহৃতের নানা মো. মারফত আলী জানান, পরিবারের একমাত্র ছেলে আব্দুল্লাহ। মাঠে ক্রিকেট খেলার কথা বলে বের হলে শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে তাকে অপহরণ করা হয়েছে। পরে আব্দুল্লাহর মা, এক চাচা ও বাসার পাশের এক ফার্মেসি দোকানির মোবাইল নম্বরে অন্য একটি (০১৮৭৯৩৬১৭৯৫) নম্বর থেকে এসএমএস আসে সন্ধ্যার মধ্যে বিকাশ করে সাড়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দেওয়া হলে আব্দুল্লাহকে ছেড়ে দেওয়া হবে। অন্যথায় শিশুটিকে হত্যা করা হবে।

তিনি আরও জানান, অপহরণকারীদের শর্তমতে তাদের দেওয়া একটি বিকাশ নম্বরে শনিবার রাতেই এক লাখ এবং রবিবার দুপুরে আরও এক লাখ টাকা পাঠানো হয়। এরপরই বন্ধ হয়ে যায় অপহরণকারীদের মোবাইল নম্বরটি। ঘটনার দিন রাতে আমাদের বাসায় পোশাকধারী পুলিশ হাজির হওয়ার কারণে অপহরণকারীরা তাদের মোবাইল নম্বর বন্ধ করে দেয়। মোবাইল বন্ধ করার আগে তারা এস‌‌এমএস দেয় আপনারা পুলিশে খবর দিয়েছেন, আমরা নিষেধ করার পরও পুলিশ বাসায় আসছে কেন? বিষয়টি খুব খারাপ হয়েছে!

শীর্ষ সংবাদ:
ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত        
//--BID Records