রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক এখনও আগের মতোই আছে: রণবীর

ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক এখনও আগের মতোই আছে: রণবীর

অনলাইন ডেস্ক ॥ কদিন ধরেই বিটাউনে আলোচনা হচ্ছে রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে। তাদের সম্পর্ক এখন আর আগের মত নেই তা অবশ্য কিছুটা হলেও আন্দাজ করে নিয়েছেন বলিউড। কিন্তু এখনও তারা কেউ নিজেদের মতামত জানান নি বিষয়টি নিয়ে।

তবে রণবীর কাপুর সম্প্রতি জানালেন তাদের সম্পর্ক নাকি আগের মতই আছে। কোন পরিবর্তন হয় নি তাদের সম্পর্কে। বলেছেন, ১৭ বছর হয়ে গেছে। কিন্তু এখনও তাদের মধ্যে সেই সম্পর্ক আছে।

কথাটা শুনে একটু অবাক হতেই পারেন ভক্তরা যে ১৭ বছর হয়ে গেছে এখনও আগের মতোই আছে সম্পর্ক কিন্তু ক্যাটরিনার সঙ্গে তো ১৭ বছরের সম্পর্ক নয়। তাহলে? এই সম্পর্কটা রণবীর আর ক্যাটরিনার না, এই সম্পর্ক ঐশ্বরিয়া রায় বচ্চন আর রণবীর কাপুরের মধ্যে।

করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ত্রিকোণ প্রেমের ছবিতে ঐশ্বরিয়ার প্রেমিকের চরিত্রে দেখা যাবে রণবীরকে।

১৭ বছর আগে ঐশ্বরিয়াকে প্রথম ঋষি কাপুরের ‘আ আব লউট চলে’র সেটে দেখেছিলেন রণবীর। তখনই তার রূপ ও গুণে মুগ্ধ হয়েছিলেন। সেই প্রভাব এখনও কাটেনি। ঐশ্বরিয়া রণবীরের সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করেছিলেন। আর তাতেই ফিদা হয়েছিলেন রণবীর। সেই সম্পর্ক এখনও খারাপ হয়নি। বচ্চন খানদানের বহুর সঙ্গে এখনও তার সম্পর্ক বেশ ভালো। সম্পর্ক ভালো হওয়ার কারণে ছবি করতে গিয়ে তার নাকি তেমন কোনও অসুবিধাই হয়নি।

শীর্ষ সংবাদ:
জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন        
//--BID Records