মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাংবাদিক ফরহাদ খাঁ দম্পতির মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক ফরহাদ খাঁ দম্পতির মৃত্যুবার্ষিকী আজ

অনলাইন ডেস্ক॥ সাংবাদিক ফরহাদ খাঁ দম্পতির পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ। ২০১১ সালের ২৮ জানুয়ারি নয়াপল্টনের ৭৭ নম্বর বাসায় নৃশংসভাবে ফরহাদ খাঁ (৬৪) ও তার স্ত্রী রহিমা খাতুনকে (৫০) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১২ সালের ১১ অক্টোবর নিহতের ভাগ্নে নাজিমুজ্জামান ইয়ন ও তার বন্ধু রাজুকে মৃত্যুদণ্ডাদেশ দেন আদালত। ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক এবিএম সাজেদুর রহমান এ রায় ঘোষণা করেন।

২০১২ সালের ১ মার্চ মামলার গ্রেফতার দুই আসামি নাজিম ও রাজু হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। মামলার শুরু থেকে তারা কারাগারে রয়েছেন। পুলিশ তাদের কাছ থেকে ফরহাদ খাঁর মোবাইল ফোন, হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি ছুরি এবং রক্তমাখা কাপড়-চোপড় উদ্ধার করে।

স্বীকারোক্তিতে নাজিম জানান, মামা ফরহাদ খাঁর গলায় তিনি নিজেই ছুরি চালিয়েছিলেন। আর তার মামি রহিমাকে হত্যা করেছিলেন তার বন্ধু রাজু। রাত সাড়ে ১০টার পর তিনি রাজুকে নিয়ে ফরহাদ খাঁর বাসায় যান। তাদের ড্রইংরুমে থাকার ব্যবস্থা করে দেয়া হয়। রহিমা খাতুন তাদের রাতের খাবার খেতে বললে তারা খেয়ে এসেছেন বলে জানান। রাত ২টার দিকে তারা উঠে আলমারির চাবি খোঁজে। কিন্তু না পেয়ে হত্যার পরিকল্পনা করে। টেবিলের উপর থেকে একটি এবং রান্নাঘর থেকে আরেকটি ছুরি নিয়ে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে হত্যা করেন তারা।

শীর্ষ সংবাদ:
জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         বনানীর সামরিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মেজর(অব.) সিনহা         বিশেষ মর্যাদা বাতিলের বর্ষপূর্তিতে কাশ্মীরে কারফিউ জারি         পদত্যাগ করলেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী         মিশরে মিনিবাস দুর্ঘটনায় নিহত ৮         এবার সীমান্তে হেলিপ্যাড তৈরী করছে নেপাল         এবার করোনা ভাইরাস ছড়িয়ে পড়ল নরওয়ের প্রমোদ তরীতে         পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু        
//--BID Records