শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৮ জানুয়ারি ॥ মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি শুক্রবার গাজীপুরের কালীগঞ্জে নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ও পল্লী বিদ্যুতের ২৫০টি নতুন সংযোগ উদ্বোধন করেছেন। স্টেশন সংলগ্ন মেহের আফরোজ চুমকি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, প্রতিবছর দেশে অগ্নিকা-ের ঘটনায় অনেক জান ও মালের ক্ষয়-ক্ষতি হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশে ফায়ার সার্ভিসের যে মেশিন আনা হয়েছে তা দিয়ে ২০ তলা ভবনের অগ্নি নির্বাপন করা সম্ভব। আর বর্তমান সরকারের উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে এ সেক্টরে আরও অত্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে বহুতল ভবনের অগ্নি নির্বাপন করা সম্ভব হবে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের প্রকল্প পরিচালক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি। ওই অধিদফতরের উপ পরিচালক মোঃ মোজাম্মেল হকের পরিচালনায় বক্তব্য রাখেনÑ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহ আলম দেওয়ান। পরে প্রতিমন্ত্রী উপজেলার দেওপাড়া, চৈতারপাড়া ও টহরদিয়া এলাকার ২৫০টি পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন করেন।

শীর্ষ সংবাদ:
ঢাকা টেস্টে লড়াই করছে সাকিব আর লিটন         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি