শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভার পৌর মেয়র প্রার্থী বদিকে গ্রেফতারে বাধা নেই

অনলাইন রিপোর্টার ॥ নাশকতার মামলায় সাভার পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোঃ বদিউজ্জামান বদি উচ্চ আদালত আগাম জামিন না পাওয়ায় তাকে গ্রেফতারে আইনগত কোনো বাধা নেই বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী।

বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি জে বি এম হাসানের অবকাশকালীন হাই কোর্ট বেঞ্চ আগাম জামিন চেয়ে করা তার আবেদন 'উত্থাপিত হয়নি' মর্মে বুধবার খারিজ করে দেয়।

এই মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ডেপুটি অ্যার্টনি জেনারেল এ এস এম নাজমুল হক বলেন, এর ফলে অভিযোগপত্র হয়ে যাওয়া এই মামলায় বদিকে গ্রেফতারে আইনগত আর কোনো বাধা নেই।

নাশকতার অভিযোগে চলতি বছরের ৫ জানুয়ারি পুলিশ বদির বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা করে, যার অভিযোগপত্র দেওয়া হয় ২৯ নভেম্বর।

এই মামলায় ২১ নভেম্বর হাই কোর্টে আত্নসমর্পণ করে আগাম জামিনের আবেদন করে বদিউজ্জামান বদি। এর ওপর ২১ ডিসেম্বর শুনানি নিয়ে আদালত ২৩ ডিসেম্বর দিন রাখে।

আদালতে বদির পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, সঙ্গে ছিলেন আইনজীবী কে এম মাসুদ রানা। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যার্টনি জেনারেল এ এস এম নাজমুল হক।

শীর্ষ সংবাদ:
জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         ইরানে আটক একজন মার্কিন বন্দির মুক্তির খবর দিলেন ডোনাল্ড ট্রাম্প         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি         ফিজিকে করোনা ভাইরাসমুক্ত ঘোষণা         বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার         চীনের দরজায় মার্কিন যুদ্ধজাহাজ         সৌদিতে একদিনে মৃত আরও ৩২, নতুন আক্রান্ত ১৯৭৫         মার্কিন কারাগার থেকে মুক্তি পেলেন ইরানি চিকিৎসক         জর্জ ফ্লয়েড হত্যা ॥ আমেরিকার বিক্ষোভ ছড়িয়ে পড়ল জার্মানিতেও        
//--BID Records