রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২০ ডিসেম্বর ॥ বিএনপি রক্ষা কমিটির নেতা মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টারকে (৬৫) প্রকাশ্যে সন্ত্রাসীরা গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে। এসময় তার সঙ্গী আরজান আলী মেম্বর ও আহম্মদ আলী নামের দুজন গুরুতর আহত হয়েছেন। রবিবার বিকেলে আটঘরিয়া উপজেলার হয়দারপুর গ্রামে এ হত্যাকা- ঘটেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টার বিকেলে আটঘরিয়া উপজেলার হয়দারপুর মাঠে ডিপটিউবওয়েলের ক্যানাল একদল শ্রমিক নিয়ে পরিষ্কার করছিলেন। এ সময় রিপন হত্যা মামলার ৭-৮ জন আসামি মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টারকে ঘিরে ধরে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় তার সঙ্গী আরজান আলী মেম্বর ও আহম্মদ আলী সন্ত্রাসীদের ঠেকাতে গেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা মির্জা মকবুল হোসেন দুলালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টার সদর উপজেলার পয়দা গ্রামের মরহুম আমজাদ হোসেনের ছেলে ও পয়দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও বিএনপি রক্ষা কমিটির নেতা ছিলেন। পুলিশ হত্যার কারণ জানাতে পারেনি। তবে এলাকার একাধিক সূত্র জানিয়েছে, গত বছর রিপন নামের এক যুবককে সন্ত্রাসীরা হত্যা করে। এ হত্যা মামলার সাক্ষী ছিলেন মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টার। রিপন হত্যার মূল আসামির নেতৃতেই মির্জা মকবুল হোসেন দুলালকে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

শীর্ষ সংবাদ:
করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২