সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চার্জ দিয়েই বিও হিসাব খোলা যাবে মার্কেন্টাইল সিকিউরিটিজে

অর্থনৈতিক রিপোর্টার ॥ শুধুমাত্র সিডিবিএল চার্জ দিয়ে পুরো মাস বিও এ্যাকাউন্ট খুলতে পারবে বিনিয়োগকারীরা। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড বিনিয়োগকারীদের জন্য চলতি মাসের বাকি দিনগুলোতে এ সুযোগ চালু রাখবে।

প্রতিষ্ঠানটি বিনিয়োগকারীদের আরও উৎকৃষ্ট সেবা প্রদানের জন্য এমন ছাড়ের সময় বাড়িয়ে দিয়েছে। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজের হেড অব অপারেশন ম্যানেজার ইয়াসিন হুমায়ুন চৌধুরী বলেন, ক্যাপিটাল মার্কেট এক্সপোতে আমরা বিনিয়োগকারীদের জন্য যে ছাড়ের ব্যবস্থা করেছিলাম; তা পুরো মাস চালানোর সিদ্ধান্ত নিয়েছি। যাতে নতুন বিনিয়োগকারীরা এই ছাড়ে বেনিফিশিয়ারি ওনার্স বা বিও এ্যাকাউন্ট করতে পারে।

তিনি আরও বলেন, এ্যাকাউন্ট খোলার জন্য আমরা বিনিয়োগকারীদের কাছ থেকে কোন চার্জ নিচ্ছি না। তারা শুধুমাত্র সিডিবিএল চার্জটাই দিয়ে এ এ্যাকাউন্ট খুলতে পারবেন। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজের হেড অব অপারেশন ম্যানেজার বলেন, সাধারণত লেনদেনের ওপর কমিশন চার্জ বাবদ ৪০ পয়সা নেয়া হতো। তবে এ অফার চলাকালীন সময়ে যারা এ্যাকাউন্ট করবেন তাদের ৩৫ পয়সা কমিশন নেয়া হবে।

প্রসঙ্গত, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড ক্যাপিটাল মার্কেট এক্সপোতে বিনিয়োগকারীদের জন্য ফ্রিতে বিও এ্যাকাউন্ট খোলার সুযোগ দিয়েছিল।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records