মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার পর খুনীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ৬ ডিসেম্বর ॥ কুষ্টিয়ায় এক কলেজ ছাত্রকে ধারালো বাটাল দিয়ে কুপিয়ে হত্যার পর আত্মহত্যা করেছে হত্যাকারী। নিহত ওই কলেজ ছাত্রের নাম সুজন মাহমুদ (১৮)। গলায় ফাঁস দিয়ে আতœহত্যাকারী যুবকের নাম পলাশ (২৫)। রবিবার সকালে কুষ্টিয়া শহরতলীর হাটশ হরিপুর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হাটশ হরিপুর গ্রামে রবিবার সকাল ৯টার দিকে পলাশ নামে ওই যুবক ধারালো বাটাল দিয়ে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে সুজন নামের এক কলেজ ছাত্রকে। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর স্থানীয়রা ঘাতক পলাশকে ধাওয়া করে। এর পরপরই পলাশ একই গ্রামে তার নানাবাড়ি গিয়ে ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত সুজন স্থানীয় বদর উদ্দিনের ছেলে এবং আমলা সরকারী কলেজের প্রথম বর্ষের ছাত্র। সকালে সে নিজ বাড়ি থেকে হরিপুর বাজারে এলে পাশের শালদা গ্রামের মৃত নিন্টুর ছেলে পলাশের সঙ্গে পূর্ব বিরোধের জের ধরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পলাশ পাশের একটি কাঠমিস্ত্রির দোকান থেকে ধারালো বাটাল এনে সুজনের বুকে, পেটে ও গলায় এলোপাতাড়ি আঘাত করে। সুজনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। এদিকে, ঘটনার পর পলাশ দৌড়ে পাশেই তার নানা আলমের বাড়ির একটি ঘরে গিয়ে আত্মগোপন করে। খবর পেয়ে পুলিশ ও এলাকাবাসী ঘরটি ঘিরে ফেলে। এ সময় ঘরের ভেতরে পলাশ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন জানান, দুই জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। আত্মহত্যাকারী পলাশ মাদকাসক্ত ছিল বলে স্থানীয় একটি সূত্র জানায়।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ