বুধবার ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু নিহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মনির বাহিনীর প্রধান মনির (৩৫) ও তার সহযোগী নুর মোহম্মদ ওরফে ভোলা (৪০) নিহত হয়েছেন। সোমবার সকালে চাঁদপাই রেঞ্জের উড়ুবুনিয়া খাল এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় দেশী বিদেশী ১৮টি আগ্নোয়াস্ত্র ও বিপুল পরিমান গুলি উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৮ এর অধিনায়ক মেজর ফরিদুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে একনলা বন্দুক ৫টি, ৭টি ওয়ান শুটার গান, ৪ টি কাঁটা রাইফেল, ১টি দোনালা বন্দুক, ১টি পয়েন্ট টুটু বোর রাইফেল, ৪০৬ রাউন্ড গুলি ও ৩৩ রাউন্ড গুলির খোসা রয়েছে।

নিহত বনদস্যু মনিরের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। তবে নিহত ভোলার বাড়ির ঠিকানা জানা যায়নি। নিহত দুই বনদস্যুর লাশ ও উদ্ধারকৃত দেশী বিদেশী ১৮টি আগ্নোয়াস্ত্র ও বিপুল পরিমান গুলি মংলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে থানায় মামলা হয়েছে।

এদিকে এ ঘটনায় জেলেরা স্বস্তি প্রকাশ করেছেন। তারা দস্যুদের বিরুদ্ধে অভিযান আরও জোরদারের আহব্বান জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৩৩২৯১
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭১০৭৩
শীর্ষ সংবাদ:
হুন্ডিতে বিপুল লেনদেন ॥ ইমো ও বিগো লাইভে ভয়ঙ্কর প্রতারণা         উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপরাধীরাও নতুন অপরাধ করছে         এসডিজি বাস্তবায়নে শীর্ষ তিনে বাংলাদেশ         পরীমনি কাণ্ডে তোলপাড়         কর্ণফুলী দখলের মচ্ছব         বিশেষ অভিযান চালাতে চায় ইন্টারপোল ॥ সন্ত্রাসবাদ ও মানবপাচার পর্যবেক্ষণে         সরকার অর্থনীতিতে ভাল অবস্থানে রয়েছে ॥ অর্থমন্ত্রী         মেগা প্রকল্পের কাজ শেষ হলে জলাবদ্ধতা থেকে মুক্তি মিলবে         অপশক্তিকে পরাজিত করে অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে         হজ এজেন্সি সৌদিতে অপরাধ করলেও দেশে বিচার হবে ॥ সংসদে বিল পাস         রামেক হাসপাতালে ১৫ দিনে মৃত্যু ১৪৮ জনের         নন্দিত ডিজাইনে ‘শতবর্ষ’ আশ্রয়ণ প্রকল্প উদ্বোধনের অপেক্ষায়         দেশে করোনায় আরও ৫০ জনের মৃত্যু         জিগাতলায় সীমান্ত স্কয়ারে আগুন         ব্যবহারে অনুমোদন পেল জানসেনের টিকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫০, নতুন শনাক্ত ৩,৩১৯         ‘যুগের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে’         'এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর'         ‘প্রকৃত আলেম’ নয়, অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে ॥ ধর্মপ্রতিমন্ত্রী         পরীমনি : মাদক মামলায় নাসির ও অমি ৭ দিনের রিমান্ডে