শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জ বয়লার বিস্ফোরণে নিহত ১, আহত ৪

মুন্সীগঞ্জ বয়লার বিস্ফোরণে নিহত ১, আহত ৪

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে কারেন্ট জাল কারখানায় বয়লার বিস্ফোরণে সজিব ব্যাপারী (২৮) নামের এক শ্রমিক নিহত এবং আরও অন্তত চার জন আহত হয়েছে। বিধস্ত বয়লারটি প্রায় আধা কিলোমিটার দূরে ছিটকে পড়ছে। এতে পাঁচটি বাড়িঘর ক্ষতি হয়। এই বিস্ফোরণে প্রধান বিদ্যুত লাইন এবং বৈদ্যুতিক পুল ক্ষতিগ্রস্ত হওয়ায় শহরসহ বেশ কয়েকটি এলাকায় বিদ্যুত সরববরাহ বন্ধ রয়েছে। সদর উপজেলার মুক্তারপুরের বাগবাড়ির সাউদান ফিশিং নেট কারখানায় সোমবার দিবাগত রাত ১টার দিকে এই বিস্ফোরন ঘটে। আহত দেলোয়ার (২৬), আমান (২৮), ইউসুফ (২৮), মরিয়মকে (২৪) হাসাপতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি (তদন্ত) মো. নুরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, নিহত সজিব কারখানটির অপারেটর। সে বাগবাড়ির শহীদ ব্যাপারীর পুত্র। দুর্ঘটনার পর গোপনে জানাজা না দিয়ে রাতেই সজীবের লাশ দাফন করা হয়। এই ঘটনায় শহিদের বাবা এখন বাকরুদ্ধ প্রায়। পুলিশ জানায়, কারখানাটির মালিক বিএনপি গোলাম মোস্তফা। সে এখন পলাতক রয়েছে।

এদিকে রাত ১টা থেকে শহর ও আশপাশ, টঙ্গীবাড়ির আলদি সাবস্টেশনসহ বিভিন্ন এলাকায় বিদ্যুত সরবরাহ পুরোপুরি বন্ধ আছে। এতে নানা সমস্যার সৃষ্টি হয়েছে। মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম শেখ মনোয়ার মোর্শেদ জানান, তারা সকালে মেরামত কাজ শুরু করেছেন। তবে কখন বিদ্যুত সরবারহ সচল হবে তা তিনি নিশ্চিত করতে পারেননি। তিনি জানান, প্রায় পাঁচ টন ওজনের বয়লারে টুকরো ৩৩ কেভি বিদ্যুত লাইনে ও পুলে আঘাত করে।

শীর্ষ সংবাদ:
অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         ইরানে আটক একজন মার্কিন বন্দির মুক্তির খবর দিলেন ডোনাল্ড ট্রাম্প         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি        
//--BID Records