সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতাল ছাড়লেন রিয়াজ

স্টাফ রিপোর্টার ॥ পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন অভিনেতা রিয়াজ আহমেদ। বুকে ব্যথা নিয়ে গত ১৯ অক্টোবর রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার হৃদযন্ত্রের ধমনীতে ব্লক ধরা পড়ে এবং অস্ত্রোপচার করতে হয়। ৪২ বছর বয়সী এই অভিনেতা সেদিন মেহের আফরোজ শাওনের পরিচালনায় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার শূটিং করছিলেন।

শনিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান রিয়াজ। রিয়াজের স্ত্রী মাশফিকা তিনা জানান, রিয়াজ এখন সুস্থ। ভয়ের কিছু নেই। তবে কথাবার্তা ও চলাফেরায় স্বাভাবিকতা আসতে সময় লাগবে। এজন্য চিকিৎসক তাকে সর্বনিম্ন দুই মাস বেডরেস্টে থাকতে বলেছেন। তবে ছয় মাস বিশ্রামে থাকলে ভাল হয়। তিনি আরও বলেন, অন্তত দুই মাস ও (রিয়াজ) কোন কাজ করতে পারবে না। তারপর ছবির কাজ শেষ করবে। এ নিয়ে শাওন একটি সংবাদ সম্মেলন করে সব স্পষ্ট করবেন।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records