রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় ভুল চিকিৎসায় গহবধূর মৃত্যু, বিক্ষোভ আটক তিন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ শহরের অনুমোদনহীন একতা ক্লিনিকে এবার ভুল চিকিৎসায় প্রাণ গেল কুড়ি বছর বয়সী গৃহবধূ সুমনা খাতুনের। নিহত সুমনা খাতুন সদর উপজেলার রেউই গ্রামের লিটন হোসেনের স্ত্রী। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে শহরের পুলিশ সুপার বাসভবনের নিকটবর্তী পলাশপোল একতা ক্লিনিকে সিজার করার সময় অপারেশন থিয়েটারে তার তার মৃত্যু হয়। এ ঘটনা জানাজানি হওয়ার পর অপারেশন থিয়েটারে থাকা দুই ডাক্তার ডাঃ দেবদুলাল ও ডাঃ সুদীপ্ত শেখর দেবনাথ এবং ক্লিনিক মালিক হরিপদ ও ভৈরব চন্দ্র সরকার পালিয়ে যায়। এলাকাবাসী দুই ডাক্তার ও ক্লিনিক মালিকের গ্রেফতারের দাবিতে রাতেই বিক্ষোভ করলে পুলিশ দুই ওয়ার্ড বয়সহ ৩ জনকে আটক করে। নিহত সুমনা খাতুনের ভাই মোঃ হোসাইন আলী ও মামা মনিরুল ইসলাম জানান, লিটন হোসেনের স্ত্রী সুমনা বৃহস্পতিবার রাতে অসুস্থ হলে তাকে একতা ক্লিনিকে নেয়া হয়।

দশ হাজার টাকা চুক্তিতে সেখানে অপারেশন থিয়েটারে তাকে সিজার করা হয়। তাকে সিজার করেন সাতক্ষীরার বহুল আলোচিত বিতর্কিত ডাক্তার দেবদুলাল। এ সময় তাকে এনেসথেশিয়া করেন ডাঃ সুদীপ্ত শেখর দেবনাথ। নিহতের বড় ভাই জানান, অপারেশন থিয়েটারেই ভুল চিকিৎসায় তার বোনের মৃত্যু হয়েছে। এ সময় তার বোনের একটি পুত্রসন্তান হয়। এ ব্যাপারে ডাক্তার দেবদুলাল জানান, রুগীর অবস্থার অবনতি দেখে সুমনাকে দ্রুত খুলনায় নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেয়া হয়। খুলনায় নিয়ে যাওয়ার পথে শহরের অদূরে বিনেরপোতায় এলাকায় গিয়ে তার মৃত্যু হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ওয়ার্ড বয় আরাফাত হোসেন (২৭), কৃষ্ণ ম-ল (৩১) ও আয়া শিরিনা খাতুনকে আটক করে পুলিশ। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই ক্লিনিক বন্ধ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক         শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২