সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়েতে রাজি না হওয়ায় ফেসবুকে পর্নো ছবি

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ১২ সেপ্টেম্বর ॥ দুমকিতে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে জোরপূর্বক চুম্বন করেছে এক বখাটে। পরে এ দৃশ্য ছড়িয়ে দেয়া হয় বিভিন্ন সামাজিক যোগাযোগ সাইটে ও মোবাইলে। যৌন হয়রানির এমন ঘটনায় মানুষিকভাবে বিপর্যস্ত ওই স্কুলছাত্রীর মা সাহিনুর বেগম সুবিচার চেয়ে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। দুমকি উপজেলার সন্তোষদি-চরগরবদি এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গত ঈদ-পরবর্তী সময়ে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এতে ক্ষিপ্ত হয়ে চরগরবদি আবুল কাসেম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সুলতান মুন্সীর বখাটে ছেলে পান্না মুন্সী (২২) একই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রী (১৩) কে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক চুম্বন করে এবং এ দৃশ্য মোবাইল ক্যামেরায় ধারণ করে। এ ঘটনা কাউকে জানালে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয়-ভীতি দেখায় ওই বখাটে। কিশোরী লোকলজ্জার ভয়ে এ ঘটনা কাউকে না জানালেও কয়েকদিন পড়েই ভিডিওটি বন্ধুদের মাধ্যমে এলাকায় ছড়িয়ে দেয় পান্না।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট