সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুকুলের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ॥ অনৈতিক কর্মকা-ে জড়িত থাকার দায়ে রকিবুল ইসলাম মুকুলের বিরুদ্ধে আরেকটি মামলা এবং একটি জিডি দায়ের করেছেন তার স্ত্রী সাংবাদিক নাজনীন আখতার তন্বী। তিনি মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতে পারিবারিক নির্যাতন প্রতিরোধ আইনে মামলাটি দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে ১৩ নম্বর কোর্টের ম্যাজিস্ট্রেট মোল্লা সাইফুল আলম সমন জারি করেছেন। দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতনের কারণে এ মামলাটি করেন নাজনীন আখতার। একই সঙ্গে মামলা তুলে নেয়ার জন্য অব্যাহত হুমকি ও চাপ থাকায় একই দিন মিরপুর মডেল থানায় একটি জিডি করেছেন মামলার বাদী।

গত ২৫ জুন মুকুল ও তার পরকীয়া মেহেরুন বিনতে ফেরদৌস ওরফে সিঁথির বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের অভিযোগে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন দৈনিক জনকণ্ঠ পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক নাজনীন আখতার তন্বী। মামলার অভিযোগে বলা হয়, ২০১৩ সালের ১৬ সেপ্টেম্বর একমাত্র মেয়ে চন্দ্রমুখী মারা যাওয়ার পর শোকে তিনি পাঁচতলা থেকে দ্রুত নামতে গিয়ে মাথা ঘুরে পড়ে যান। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ। এদিকে মুকুল সিঁথির সঙ্গে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এসব বিষয় নিয়ে কথা বললে মুকুল স্ত্রী নাজনীনকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। এমনকি মুকুল দ্বিতীয় সন্তানের পিতা হওয়ার পরেও সিঁথির সঙ্গে অনৈতিক সম্পর্ক রেখে চলছিল। ওই মামলায় গ্রেফতার হয়ে রিমান্ড শেষে মুকুল কারাগারে যায়। পরে সিঁথিও ঢাকার সিএমএম আদালতে আত্মসর্মপণ করে কারাগারে যায়।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records