মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুকুলের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ॥ অনৈতিক কর্মকা-ে জড়িত থাকার দায়ে রকিবুল ইসলাম মুকুলের বিরুদ্ধে আরেকটি মামলা এবং একটি জিডি দায়ের করেছেন তার স্ত্রী সাংবাদিক নাজনীন আখতার তন্বী। তিনি মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতে পারিবারিক নির্যাতন প্রতিরোধ আইনে মামলাটি দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে ১৩ নম্বর কোর্টের ম্যাজিস্ট্রেট মোল্লা সাইফুল আলম সমন জারি করেছেন। দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতনের কারণে এ মামলাটি করেন নাজনীন আখতার। একই সঙ্গে মামলা তুলে নেয়ার জন্য অব্যাহত হুমকি ও চাপ থাকায় একই দিন মিরপুর মডেল থানায় একটি জিডি করেছেন মামলার বাদী।

গত ২৫ জুন মুকুল ও তার পরকীয়া মেহেরুন বিনতে ফেরদৌস ওরফে সিঁথির বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের অভিযোগে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন দৈনিক জনকণ্ঠ পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক নাজনীন আখতার তন্বী। মামলার অভিযোগে বলা হয়, ২০১৩ সালের ১৬ সেপ্টেম্বর একমাত্র মেয়ে চন্দ্রমুখী মারা যাওয়ার পর শোকে তিনি পাঁচতলা থেকে দ্রুত নামতে গিয়ে মাথা ঘুরে পড়ে যান। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ। এদিকে মুকুল সিঁথির সঙ্গে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এসব বিষয় নিয়ে কথা বললে মুকুল স্ত্রী নাজনীনকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। এমনকি মুকুল দ্বিতীয় সন্তানের পিতা হওয়ার পরেও সিঁথির সঙ্গে অনৈতিক সম্পর্ক রেখে চলছিল। ওই মামলায় গ্রেফতার হয়ে রিমান্ড শেষে মুকুল কারাগারে যায়। পরে সিঁথিও ঢাকার সিএমএম আদালতে আত্মসর্মপণ করে কারাগারে যায়।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records