বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘আজহার’ চলচ্চিত্রে নার্গিস ফাকরি

সংস্কৃতি ডেস্ক ॥ তরুণ মেধাবী পরিচালকদের বৈচিত্র্যময় উপস্থাপনার কারণে বলিউডে নিত্যনতুনই চমক দেখতে পান দর্শকরা। একের পর এক নতুন আঙ্গিকের চলচ্চিত্র উপহার দিয়ে যাচ্ছেন পরিচালকরা। এমনি একজন পরিচালক টনি ডিসুজা। এ পরিচালক তাঁর ‘আজহার’ চলচ্চিত্রের মাধ্যমে দর্শকদের জন্য চমক রাখার ব্যাপারে কোন ত্রুটি রাখবেন বলে মনে হচ্ছে। এ জন্য তার প্রচেষ্টার কমতি নেই। চলচ্চিত্রে আজহারের ভূমিকায় ইমরান হাশমির কাস্টিংয়ের কথা আগেই জানা গিয়েছিল। কিন্তু আজহরের স্ত্রী, সাবেক বলিউড হার্টথ্রব সঙ্গীতা বিজলানির ভূমিকায় কাকে দেখা যাবে, তা নিয়ে জল্পনা চলছিলই। শোনা যাচ্ছিল কারিনা কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, নিমরত কাউরের নাম। শেষ পর্যন্ত যার নাম উঠে এলো, তিনি নার্গিস ফাকরি। তাঁর সঙ্গে সঙ্গীতা বিজলানির চেহারাগত সাদৃশ্যের বিষয়টি ছাড়াও নার্গিসের অভিনয় ক্ষমতার কথাটাও মাথায় রেখেই এই চরিত্র চয়ন বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এমন তথ্যই জানিয়েছেন ভারতের একটি গণমাধ্যম।

গণমাধ্যমটি তাদের এক প্রতিবেদনে এ নিয়ে বলেছে যাকে নিয়ে বায়োপিক, তিনি যদি জীবিত ব্যক্তিত্ব হয়ে থাকেন, তা হলে সে ছবি তোলার ঝামেলা অনেক। তার ওপর যদি সেই ব্যক্তিটি হন মোহাম্মদ আজহার উদ্দিন, তা হলে ক্রিকেট আর ব্যক্তি জীবন মিলিয়ে সে একাধারে জটিল আর এলাহি বন্দোবস্ত। অন্তত তাঁকে নিয়ে নির্মিতব্য চলচ্চিত্র ‘আজহার’ সেটাই জানান দিচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৬৮৬৪৫
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৭৮১০২
শীর্ষ সংবাদ:
নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য        
//--BID Records