সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মম-নাঈমের ‘স্টেটমেন্ট’

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয় অভিনেত্রী মম এবং অভিনেতা নাঈম সম্প্রতি ‘স্টেটমেন্ট’ নামের একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছেন। নাটকটি রচনা করেছেন তরুণ নাট্যকার কামরুজ্জামান মিলু। নাম। নাটকটি পরিচালনা করেছেন মুজাক্কির আদি। এ নাটকে মম অভিনয় করেছে রিয়া চরিত্রে এবং অনিক চরিত্রে অভিনয় করেছেন নাঈম। এছাড়া এ নাটকের আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, ইভান, প্রমি প্রমুখ। এরই মধ্যে উত্তরায় নাটকের দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটি প্রসঙ্গে পরিচালক মুজাক্কির আদি বলেন, বন্ধুত্ব, প্রেম ও জীবনের সংগ্রামের গল্প এটি। গল্পটি খুবই চমৎকার। আর নাঈম ও মমসহ প্রত্যেকে ভাল অভিনয় করেছে। আশা করি, দর্শকরা পছন্দ করবেন। অতি সত্বরই যে কোন চ্যানেলে প্রচার হবে নাটক ‘স্টেটমেন্ট’।

ঝড়ের কবলে কমলেশ্বরের চলচ্চিত্রের সেট

সংস্কৃতি ডেস্ক ॥ ‘মেঘে ঢাকা তারা’, ‘চাঁদের পাহাড়’ খ্যাত কলকাতার বাংলা চলচ্চিত্রের পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। সম্প্রকি এই পরিচালকের একটি নতুন চলচ্চিত্রের সে ঝড়ের তা বে পড়েছিল। জানা গেছে এতে ওই পরিচালকের প্রায় ৮ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে। ভারতীয় এক গণমাধ্যম জানায়পরিচালক মহীশূরের ব্রহ্মগিরি এলাকায় তাঁর আগামী চলচ্চিত্রের দৃশ্যধারণ করছিলেন। পুরী থেকে কয়েক ঘণ্টা দূরত্বের সড়কপথে চলছিল দৃশ্যধারণের তৈরির কাজ। সকাল থেকে রোদ ঝলমলে পরিবেশে শূটিং করছিলেন কলাকুশলীরা। বেলা বেড়ে দুপুর গড়াতেই আকম্মিকভাবে মেঘে ঢেকে যায় আকাশ। তার পর কয়েক মিনিটের মধ্যেই শুরু হয় সাইক্লোন। এ প্রসঙ্গে কমলেশ্বর বলেন, চোখের সামনে সব সেট উড়িয়ে নিয়ে গেল। সব মিলিয়ে আট লাখ টাকার ক্ষতি হয়েছে।

শীর্ষ সংবাদ:
নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০         বছরে পানিতে ডুবে মারা যায় ১৯ হাজার শিশু         গমের বিকল্প উৎসের সন্ধান করছেন আমদানিকারকরা         ৭৮০ এজেন্সি এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো