শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মম-নাঈমের ‘স্টেটমেন্ট’

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয় অভিনেত্রী মম এবং অভিনেতা নাঈম সম্প্রতি ‘স্টেটমেন্ট’ নামের একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছেন। নাটকটি রচনা করেছেন তরুণ নাট্যকার কামরুজ্জামান মিলু। নাম। নাটকটি পরিচালনা করেছেন মুজাক্কির আদি। এ নাটকে মম অভিনয় করেছে রিয়া চরিত্রে এবং অনিক চরিত্রে অভিনয় করেছেন নাঈম। এছাড়া এ নাটকের আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, ইভান, প্রমি প্রমুখ। এরই মধ্যে উত্তরায় নাটকের দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটি প্রসঙ্গে পরিচালক মুজাক্কির আদি বলেন, বন্ধুত্ব, প্রেম ও জীবনের সংগ্রামের গল্প এটি। গল্পটি খুবই চমৎকার। আর নাঈম ও মমসহ প্রত্যেকে ভাল অভিনয় করেছে। আশা করি, দর্শকরা পছন্দ করবেন। অতি সত্বরই যে কোন চ্যানেলে প্রচার হবে নাটক ‘স্টেটমেন্ট’।

ঝড়ের কবলে কমলেশ্বরের চলচ্চিত্রের সেট

সংস্কৃতি ডেস্ক ॥ ‘মেঘে ঢাকা তারা’, ‘চাঁদের পাহাড়’ খ্যাত কলকাতার বাংলা চলচ্চিত্রের পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। সম্প্রকি এই পরিচালকের একটি নতুন চলচ্চিত্রের সে ঝড়ের তা বে পড়েছিল। জানা গেছে এতে ওই পরিচালকের প্রায় ৮ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে। ভারতীয় এক গণমাধ্যম জানায়পরিচালক মহীশূরের ব্রহ্মগিরি এলাকায় তাঁর আগামী চলচ্চিত্রের দৃশ্যধারণ করছিলেন। পুরী থেকে কয়েক ঘণ্টা দূরত্বের সড়কপথে চলছিল দৃশ্যধারণের তৈরির কাজ। সকাল থেকে রোদ ঝলমলে পরিবেশে শূটিং করছিলেন কলাকুশলীরা। বেলা বেড়ে দুপুর গড়াতেই আকম্মিকভাবে মেঘে ঢেকে যায় আকাশ। তার পর কয়েক মিনিটের মধ্যেই শুরু হয় সাইক্লোন। এ প্রসঙ্গে কমলেশ্বর বলেন, চোখের সামনে সব সেট উড়িয়ে নিয়ে গেল। সব মিলিয়ে আট লাখ টাকার ক্ষতি হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি