সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সমালোচনায় মর্মাহত কোহলি

স্পোর্টস রিপোর্টার ॥ বিশ্বকাপের সেমিতে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিদায় নেয়ার পর থেকে সমালোচনার বানে বিদ্ধ হচ্ছেন বিরাট কোহলি। এমনকি অযাতিভাবে এতে আনুশকার সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ককেও টেনে আনছেন নিন্দুকেরা। যারপরনাই হতাশ ও মর্মাহত ভারতীয় সেনসেশন। কদিন চুপ থাকার পর এবার মুখ খুলেছেন তিনি।

‘সত্যি বলতে, এমন সমালোচনায় খুব হতাশ হয়েছি। আমার মনে হয় না, গত পাঁচ বছরে আমি যেমন খেলেছি, ভারতকে এত বেশি ম্যাচ জেতাতে ও ধারাবাহিক পারফর্ম করতে আর কেউ পেরেছে।’ একদমই বাড়িয়ে বলেননি। সম্প্রতি ভারতীয় ব্যাটিংয়ের নিউক্লিয়াসের ভূমিকা পালন করছেন কোহলি। তার মাঝে গ্রেট শচীনের ছায়া দেখেন অনেকে। শুরু থেকে দুর্দান্ত খেলে সেমিতে ওঠে গতবারের চ্যাম্পিয়নরা। কিন্তু সেখানে স্বাগতিক অস্ট্রেলিয়ার কাছে ৯৫ রানের বড় ব্যবধানে হেরে বিধ্বস্ত হয় তারা। বড় কোপটা পড়ে কোহলির ওপর। অনেকে আনুশকার সঙ্গে তার সম্পর্ক নিয়ে নেতিবাচক মন্তব্য করেন।

নিন্দুকেদের মতে, আনুশকার জন্যই নাকি খারাপ পারফর্ম করেন তিনি। ম্যাচে মাত্র ১ রান করে আউট হন কোহলি।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা