শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সারাদেশে ১৪ দলের পদযাত্রা ও জনসভা ৯ থেকে ১১ মার্চ

বিশেষ প্রতিনিধি ॥ বিএনপি-জামায়াত জোটের দেশ বিরোধী চক্রান্ত, ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য, পেট্রোলবোমা, চোরাগোপ্তা বোমা হামলা, জঙ্গী নাশকতা, ধ্বংসাত্মক কর্মকাণ্ড ও দানবীয় হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে সারাদেশের বিভিন্ন জেলায় পদযাত্রা ও জনসভা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। আগামী ৯, ১০ ও ১১ মার্চ পদযাত্রা ও জনসভা কর্মসূচী অনুষ্ঠিত হবে।

কর্মসূচী সফল করতে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ৪টি টিম গঠন করা হয়েছে। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমকে প্রধান করে গঠিত প্রথম টিম ৯ মার্চ সিরাজগঞ্জ, ১০ মার্চ বগুড়া এবং ১১ মার্চ গাইবান্ধায় পদযাত্রা ও জনসভায় অংশ নেবে। এ টিমে সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর নেতৃত্বে গঠিত দ্বিতীয় টিম ৯ মার্চ গাজীপুর, ১০ মার্চ মানিকগঞ্জ ও ১১ মার্চ মুন্সিগঞ্জে উল্লিখিত কর্মসূচীতে অংশ নেবেন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে এ টিমে সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে প্রধান করে তৃতীয় টিম গঠন করা হয়েছে। এ টিম আগামী সোমবার চট্টগ্রাম, মঙ্গলবার নোয়াখালী ও ১১ মার্চ ফেনীতে পদযাত্রা ও জনসভায় অংশ নেবে। এ টিমে সমন্বয়কের দায়িত্বে রয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপিকে প্রধান করে গঠিত চতুর্থ টিম ৯ মার্চ কুষ্টিয়া, ১০ মার্চ ঝিনাইদহ ও ১১ মার্চ যশোরে উল্লিখিত কর্মসূচীতে অংশ নেবে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হককে এ টিমে সমন্বয়কের দায়িত্বে রয়েছেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম উক্ত পদযাত্রা ও জনসভা কর্মসূচীকে সফল করার লক্ষ্যে সংশিষ্ট জেলার আওয়ামী লীগ, স্থানীয় ১৪ দলসহ সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো