মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হিগুয়াইনের নৈপুণ্যে নেপোলির জয়

স্পোর্টস রিপোর্টার ॥ আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়াইনের নৈপুণ্যে ইতালিয়ান সিরি এ লীগে জয় পেয়েছে নেপোলি। সোমবার রাতে অনুষ্ঠিত ম্যাচে নেপোলি ২-১ গোলে পরাজিত করে জেনোয়াকে। বিজয়ী দলের হয়ে হিগুয়াইন একাই করেন জোড়া গোল।

এই জয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে নেপোলি। ২০ ম্যাচে দিয়াগো ম্যারাডোনার সাবেক ক্লাবের পয়েন্ট ৩৬। সমান ৩৪ পয়েন্ট করে নিয়ে চতুর্থ ও পঞ্চম স্থানে আছে যথাক্রমে ল্যাজিও ও স্যাম্পডোরিয়া। ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা রোমার পয়েন্ট ৪২। ঘরের মাঠ স্টাডিও সান পাওলোয় ম্যাচের সপ্তম মিনিটে হেডে গোল কওে নেপোলিকে এগিয়ে নেন হিগুয়াইন। বিরতির পর ৫৬ মিনিটে গোলটি শোধ করে জেনোয়া। এরপর ৭৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নেপোলির জয় নিশ্চিত করেন আর্জেন্টিনার স্ট্রাইকার হিগুয়াইন।

রোনাল্ডোর শাস্তি চান নেইমার

স্পোর্টস রিপোর্টার ॥ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শাস্তি দাবি করেছেন নেইমার। মঙ্গলবার এক সাক্ষাতকারে এমন বলেছেন বার্সিলোনার ব্রাজিলিয়ান তারকা। কয়েকদিন আগে লা লিগার ম্যাচে প্রতিপক্ষের এক ডিফেন্ডারকে লাথি ও ঘুষি মারেন রিয়াল তারকা রোনাল্ডো। ওই ঘটনায় তাকে লালকার্ড দেখতে হয়। এরপর সি আর সেভেন ক্ষমাও চেয়েছেন। কিন্তু নেইমার বলেছেন, ফুটবল মাঠে এমন ঘৃন্য কাজের জন্য রোনাল্ডোর যথার্থ শাস্তি হওয়া উচিত। সাক্ষাতকারে নেইমার বলেন, খেলার মাঠে অনেক সময় মেজাজ ধরে রাখা কঠিন হয়ে পড়ে। রোনাল্ডো তার মাথা ঠিক রাখতে পারেননি। ফরাসী তারকা জিনেদিন জিদানের উদাহরণ টেনে বলেন ব্রাজিল অধিনায়ক বলেন, জিদানের মতো বিশ্বসেরা ফুটবলারও এমন কাজ করেছিলেন। এটা আমার ক্ষেত্রেও ঘটতে পারে। কোন ফুটবলারই শতভাগ শান্ত থাকতে পারেন না। এরপর নেইমার বলেন, আমাদের অবশ্যই মাথা ঠা-া রেখে খেলা উচিত। আর রোনাল্ডো যেটা করেছে তার জন্য অবশ্যই তাকে শাস্তি পেতে হবে। লা লিগায় কর্ডোবার বিরুদ্ধে ম্যাচের ৮২ মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডার এডিমারকে লাথি মেরে লালকার্ড দেখেন রোনাল্ডো।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records