বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে বিএনপি ॥ তোফায়েল

অর্থনৈতিক রিপোর্টার ॥ বিএনপি পাকিস্তানের মতো দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের এক বছর সফল ও দক্ষতার সঙ্গে পরিচালিত হয়েছে। আগামী চার বছরও সফলভাবেই পরিচালিত হবে। বিএনপি কিছুই করতে পারবে না। সোমবার সচিবালয়ে নিজ কার্যালয়ে বাণিজ্যমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন। ওই সময় তিনি বলেন, আমরা সফলতা ও দক্ষতার সঙ্গে দেশ পরিচালনা করছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, লন্ডন থেকে তারেক জিয়া বলেছেন, ক্ষমতা না ছাড়লে কেউ ঘরে ফিরবে না। ঘরে ফিরবে কেন? তারা তো ঘর থেকেই বের হননি! তারেক রহমানকে ‘অর্বাচিন’ উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, তারেক জিয়া পাগলের মতো কথা বলছে। সহিংসতার কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, তারা (বিএনপি) রাস্তায় একজন স্কুল শিক্ষককেও মেরে ফেলেছে। তিনি বলেন, ‘তারা (বিএনপি) কিছুই করতে পারবে না। নিজেরাই ক্ষতিগ্রস্ত হবে। তাদের উচিত হবে-আগামী নির্বাচনকে সামনে রেখে কর্মসূচী পালন করা, ধৈর্য ধরে চার বছর অপেক্ষা করা।

শীর্ষ সংবাদ:
খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় তরুণী নিহত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত         রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ